বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, সিদ্ধিরগঞ্জে প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের

বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, সিদ্ধিরগঞ্জে প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থানাধীন এলাকায় বিদ্যুতের তার ছিঁড়ে টিনের ঘরের ওপর পড়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়েসহ তিনজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকায় ওই ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রসুলবাগ এলাকার আলমগীর মুন্সির স্ত্রী রুবিনা আক্তার (২৫) ও মেয়ে সুমাইয়া আক্তার (১০) এবং একই বাড়ির রবিউল ইসলামের ছেলে হাসান শেখ (৩)।
আহতরা হলেন রবিউল ইসলাম ও তার স্ত্রী সাবানা। দুইজনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবু হানিফ বলেন, রসুলবাগ এলাকায় জাহাঙ্গীর মিয়ার বাড়ির দুটি টিনের ঘরে পরিবার নিয়ে আলমগীর মুন্সি ও রবিউল ইসলাম বসবাস করে। সকালে ঝড়ো বৃষ্টির সময় বজ্রপাতে ট্রান্সফরমার থেকে বিদ্যুতের তার ছিঁড়ে পাশের একটি টিনের ঘরের ওপর পরে। এসময় ঘর থেকে বের হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই রুবিনা ও হাসান মারা যায়। আর বাকি তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল খান বলেন, সুমাইয়া আক্তারকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করে। পরে স্বজনরা লাশ নিয়ে চলে যায়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com