শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বীরগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় ৩৭ জনকে আসামি করে মামলা দায়ের

বীরগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় ৩৭ জনকে আসামি করে মামলা দায়ের

স্টাফ রিপোর্টারঃ  দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাও খালপাড় গ্রামের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মুহিতুর রহমানের পক্ষে মামলাটি করেন মিসকন উদ্দিন।

রবিবার(১০ মে) ৩৭ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলা নং- ০৩/২০২০ইং। ঘটনার সাথে সাথে অভিযান চালিয়ে ইউপি সদস্য মিজানুর রহমানের পক্ষের গ্রেফতারকৃত ৭ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়। অপরদিকে, মামলা পক্রিয়াধীন অবস্থায় রয়েছে ইউপি সদস্য মিজানুর রহমানের পক্ষেরও। তবে, তারা কত জনকে আসামী করবেন বা বাদী কে হবে তা জানা যায়নি।

এস আই তারিকুল ইসলাম জানান, আজকে সকালে মিসকন উদ্দিন বাদী হয়ে ৩৭ জনকে আসামী করে মামলা করেন মুতিবুর রহমানের পক্ষ। এ মামলায় আগের আটককৃত ৭ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। মিজানুর রহমান মেম্বার পক্ষের মামলা প্রক্রিয়াধীন রয়েছে। যেহেতু নিয়মিত মামলা হয়েছে সেহেতু এখন আমরা মামলা অনুযায়ী আইনত ব্যবস্থা নেব।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। এবং অপর মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৮ মে (শুক্রবার) সন্ধ্যায় পারিবারিক জের ধরে বীলগাঁও খালপাড় গ্রামের মৃত মুতিবুর রহমানের ছেলে মুহিতুর রহমান ও পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান পক্ষের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষে মহিলাসহ নূন্যতম ২৫ আহত হন। এদের মধ্যে গুরুতর আহত ছিলেন ৯জন। এ ঘটনায় ওই দিন রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে মিজানুর রহমানের পক্ষে ৭ ও মুহিতুর রহমানের পক্ষে ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com