শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে ফোন দিলেই ফ্রিতে মিলবে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা

সিলেটে ফোন দিলেই ফ্রিতে মিলবে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সাপোর্ট সেন্টার চালু করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এ সেন্টার এর উদ্বোধন করা হয়। সিলেটে করোনাভাইরাস সংকটজনিত পরিস্থিতিতে চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের উদ্যোগে ও বিভিন্ন শাখার অভিজ্ঞতাসম্পন্ন চিকিৎসকের সমন্বয়ে একটি চিকিৎসাসেবা প্রদান টিম গঠন করা হয়। অনলাইন ভিত্তিক ‘করোনা সাপোর্ট সিলেট’ এ সহযাত্রী হয়েছেন সিলেট ও আমেরিকার বেশ কিছু চিকিৎসক।
করোনা সাপোর্ট সিলেট কর্মসূচির আওতায় তিনটি হটলাইনের মাধ্যমে প্রতিদিন অনলাইনে ভিডিওকলের মাধ্যমে রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা চিকিৎসা সেবা প্রদান করা হবে। সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত হটলাইন তিনটি চালু থাকবে। হটলাইনগুলো হলো ০১৭২১ ০২৮৯১১, ০১৭২০ ২৩০৭৬৭ এবং ০১৭২১ ০৭৯৭১৮ এবং এছাড়া সিলেট শহরে করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স সেবার ব্যবস্থাও করেছে ‘করোনা সাপোর্ট সিলেট’।

উদ্বোধনী অনুষ্ঠানে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, করোনা সংকটে লকডাউনের কারণে অন্যান্য সাধারণ রোগে আক্রান্তরা অনেকক্ষেত্রেই চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। তাদেরকে এ সাপোর্ট সেন্টারের মাধ্যমে টেলিমেডিসিন পদ্ধতিতে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ ও ব্যবস্থাপত্র প্রদান নিশ্চিত করা হবে।

তাছাড়া, করোনার উপসর্গবাহী রোগীদের উপযুক্ত চিকিৎসা পরামর্শও দেয়া হবে এ সাপোর্ট সেন্টারের মাধ্যমে।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com