বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে রোজা রেখে অসহায় কৃষকের ধান কেটে দিলো কৃষকলীগ

দক্ষিণ সুনামগঞ্জে রোজা রেখে অসহায় কৃষকের ধান কেটে দিলো কৃষকলীগ

স্টাফ রিপোর্টারঃ  রোজা রেখে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগ। সোমবার (২৭ এপ্রিল) পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন ও উপজেলা কৃষকলীগের  আহবায়ক মোঃ ফয়জুর রহমানের উদ্যোগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের মোঃ মহিম উদ্দিন নামের এক অসহায় কৃষকের ৪ বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দেওয়া হয়।
জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গাজীনগর গ্রামের অসহায় কৃষক মোঃ মহিম উদ্দিন অভাবের কারনে গোলায় ধান তুলতে পারছিলেন না। বিষয়টি উপজেলা কৃষক লীগের আহবায়ক  মোঃ ফয়জুর রহমান ও যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল এর নজরে আসে।    পরে উনাদের নেতাকর্মীদের নিয়ে ওই কৃষকের ধান কেটে ঘরে তুলে দেন।
পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশে দেশের অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়েছে কৃষকলীগ। এটা খুব ভাল উদ্যােগ, আমি নিজেও আজ তাদের সাথে ধান কাটায় অংশগ্রহণ করেছি। অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি বলে ভাল লাগছে, আমি উপজেলা কৃষকলীগকে এই উদ্যােগ গ্রহন করার জন্য ধন্যবাদ জানাই।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক মোঃ ফয়জুর রহমান বলেন, আমার ডাকে নেতাকর্মীরা যে সাড়া দিয়েছেন এতে তাদের আমি আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।
এই সময়  কৃষকের ধান কাটায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, মোঃ আমির উদ্দিন, মোঃ বশির মিয়া, সদস্য সামাদ মিয়া, সফিক মিয়া ও জাহাঙ্গীর মিয়া প্রমুখ।
এদিকে অসহায় কৃষক মোঃ মহিম উদ্দিন আনন্দ প্রকাশ করে বলেন, এমনিতেই করোনাভাইরাসের কারনে ঘরে আটকা পড়ে আছি। কোনও কাজ করতে পারছি না। ধান কেটে ঘরে তোলার মতো টাকাও ছিল না আমার কাছে। তারা বিষয়টি শুনে আমাকে আজ যে সাহায্যটুকু করলেন দোয়া করি আল্লাহ তাদের ভাল করুক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com