শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে এক করোনা রোগী সনাক্ত, ১৩টি পাড়া লকডাউন

দিরাইয়ে এক করোনা রোগী সনাক্ত, ১৩টি পাড়া লকডাউন

স্টাফ রিপোর্টারঃ  সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে কিশোরগঞ্জ ফেরত করোনা রোগী সনাক্ত করা হয়েছে। তার নাম রনি রায়(২৫)। সে পেরুয়া গ্রামের নিখিল রায়ের ছেলে। সে গত তিনদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে পালিয়ে নিজ বাড়িতে আসে এবং গত দুদিন পূর্বে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পরীক্ষা করার পর গতকাল বুধবার তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়।
এ ঘটনায় দিরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফি উল্ল্যাহ বৃহস্পতিবার দুপুরে এই পেরুয়া গ্রামের ১৩টি পাড়াকে লকডাউন ঘোষনা করেন। এ করোনা রোগীর খবর পেয়ে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল থেকে একটি এ্যাম্বুলেন্স দিরাই উপজেলা স্বাস্থ্য সহকারী মণি রানী দাস,চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারসহ ২ জন ইউনিয়ন স্বাস্থ্য কর্মকর্তারা ঘটনাস্থল পেরুয়া গ্রামে এসে এই করোনা রোগী রনি রায়কে এ্যাম্বুলেন্সে করে জেলা সদর হাসপাতালের আইসোলেশনে আনা হয় এবং তার পরিবারের পিতামাতাসহ ৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে এই জেলায় মোট ৬জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে।
এ ব্যাপারে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতনু কুমার দাস তালুকদার,জানান এই করোনা রোগীটা গত তিনদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে পালিয়ে নিজ বাড়িতে এসেছে। গতকাল বুধবার আমি এই ইউনিয়নের জনপ্রতিনিধি হিসেবে জানতে পেরে দিরাই উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে বিষয়টি অবহিত করার ফলে আজ এই রোগীকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এই গ্রামের ১৩টি পাড়াকে লকডাউন করা হয়েছে। তিনি আরো বলেন,যে যার অবস্থানে আছেন সবাই সরকারের নির্দেনা মেনে চলার আহবান জানান।
এ ব্যাপারে দিরাই উপজেলা স্বাস্থ্য সহকারী কর্মকর্তা ডাঃ মণি রানী দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com