রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
র‍্যাবকে ২৫ হাজার পিস স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিল যমুনা গ্রুপ

র‍্যাবকে ২৫ হাজার পিস স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিল যমুনা গ্রুপ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ  করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সাধারণ মানুষকে সচেতন করতে সারা দেশের রাজপথে জীবনের ঝুঁকি নিয়ে সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের সঙ্গে কাজ করছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) সদস্যরা।
নিজেদের রুটিন কাজের পাশাপাশি লকডাউনের মতো এই দমবন্ধ পরিস্থিতিতে র্যাব সদস্যরা ত্রাণ বিতরণসহ অন্যান্য কাজে প্রশাসনকে সহযোগিতা করছে। র্যাবের এসব মহৎ উদ্যোগে পাশে থাকার পদক্ষেপ হিসেবে রোববার র্যাবের প্রধান কার্যালয়ে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম ও পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম র্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুনের কাছে ২৫ হাজার পিস স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।
এর আগে যমুনা গ্রুপের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা, সরকারি হাসপাতালসমূহে বিনামূল্যে সরবরাহ করার জন্য ঔষধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমানের কাছে ৮ হাজার ১৬ পিস পিপিই, ১০ হাজার ৫৬ পিস যমুনা হ্যান্ড স্যানিটাইজার ও ১৫ হাজার ফেস মাস্ক দেয়া হয়।
পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর এডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহের কাছে ৫ হাজার পিস পিপিই, ১০ হাজার ৫৬ পিস যমুনা হ্যান্ড স্যানিটাইজার ও ২০ হাজার ফেস মাস্ক দেয়া হয় বলে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম র্যাবের মহাপরিচালককে অবহিত করেন।
দেশের এই মহাদুর্যোগে বাংলাদেশ সরকার ও র্যাবের পাশে থাকার জন্য র্যাবের মহাপরিচালক যমুনা গ্ৰুপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
এ সময় র্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার, পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া উইং লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com