রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘মুক্তিযোদ্ধাদের মতো ডাক্তারদের সম্মান দেখানো হোক’

‘মুক্তিযোদ্ধাদের মতো ডাক্তারদের সম্মান দেখানো হোক’

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
পরিবার-পরিজনের কথা না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে যেসব ডাক্তার করোনাভাইরাসে আক্রান্ত মানুষের চিকিৎসা দিয়ে যাচ্ছেন, তাদের মুক্তিযোদ্ধাদের মতো সম্মান দেখাতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সাবেক উপমন্ত্রী ও বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
বুধবার বেলা ১১টায় তেজগাঁও এমএইচ শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট
(পিপিই) বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।
জিয়াউর রহমান ফাউন্ডশন (জেডআরএফ) ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ড্যাবের উদ্যোগে চিকিৎসকদের এ পিপিই দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডক্টরস অ্যাসাসিয়শন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব অধ্যাপক ডা. আবদুস সালাম, সহসভাপতি ডা. সিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের মনিটর ডা. সরকার মাহবুব আহমদ শামীম, বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের সভাপতি ডা. এএসএম রাকিবুল ইসলাম আকাশ প্রমুখ।
রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, জীবনের ঝুঁকি নিয়ে যেসব চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত মানুষের চিকিৎসা চালিয়ে যাচ্ছেন, তাদের মুক্তিযোদ্ধাদের মতো সম্মান দেখাতে হবে। শাসন করে নয়। ডাক্তার-নার্সসহ স্বাস্থ্যকর্মী সবার দায়িত্ব সরকারকে নিতে হবে। চলমান পরিস্থিতিতে তাদের থাকার জন্য দেশের সব ফাইভস্টার হোটেল বরাদ্দ দিতে হবে। তাদের জন্য প্রয়োজনীয় পিপিই সরবরাহ করতে হবে।
তিনি বলেন, আজ খুব কষ্ট লাগে। টেলিভিশন, পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই দেখা যায় চাল চুরির খবর। এর সঙ্গে জড়িত আওয়ামী লীগ নেতারা। আবার ঘরে খাবার না থাকায় ক্ষুধার্ত মানুষ খাবারের জন্য মিছিল করছেন। পৃথিবীর সব মানুষ করোনাভাইরাস মোকাবেলায় অসহায় হয়ে আল্লাহর নাম নিচ্ছেন। সেই সময় আওয়ামী লীগ গরিবের ত্রাণ আত্মসাৎ করছে। আমরা মনে করি, এ থেকে বেরিয়ে আসার একটিই পথ আছে, তা হচ্ছে– ত্রাণ বিতরণে সেনাবাহিনীকে দায়িত্ব দিতে হবে।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com