শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ধন্যবাদ যথেষ্ট নয়, সারাজীবন কৃতজ্ঞ থাকব: ব্রিটিশ প্রধানমন্ত্রী

ধন্যবাদ যথেষ্ট নয়, সারাজীবন কৃতজ্ঞ থাকব: ব্রিটিশ প্রধানমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয় ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে।অবস্থার উন্নতি হওয়ায় ইন্টেন্সিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে তাকে আগেই রিকভারি ইউনিটে আনা হয়েছে।এখন তিনি অল্প হাঁটাচলা করতে পারছেন।
এমন অবস্থায় ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সেন্ট টমাস হাসপাতালের জাতীয় স্বাস্থ্যসেবা কর্মীদের ভূয়সী প্রশংসা করে শনিবার এক বিবৃতি দিয়েছেন।এতে তিনি করোনা চিকিৎসা নিয়ে হাসপাতালটির কর্মরতদের উদ্দেশ্যে বলেন, আমি তাদেরকে যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না। আমি সারাজীবন তাদের কাছে কৃতজ্ঞ থাকব।
সিএনএন জানায়, হাসপাতালে নেয়ার পর এটিই প্রধানমন্ত্রী বরিস জনসনের প্রথম বিবৃতি।
মার্চের ২৭ তারিখে বরিস জনসন জানান তার শরীরে করোনা সংক্রমণ দেখা দিয়েছে।মৃদু লক্ষণ দেখা দেয়ায় ডাউনিং স্ট্রিটের অ্যাপার্টমেন্টে তিনি আইসোলেশনে চলে যান।
তবে ১০ দিন পরে ডাউনিং স্ট্রিট থেকে ঘোষাণা করা হয়, ৫৫ বছর বয়সী জনসনের অবস্থা ভালোর দিকে নয়, লন্ডনের সেন্ট টমাস হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।পরের দিন তার অবস্থার অবনতি হলে তাকে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়।
প্রধানমন্ত্রীর মুখপাত্রের বরাত দিয়ে সিএনএন জানায়, আইসিইউতে জনসন তিন রাত কাটিয়েছেন এবং তাকে অক্সিজেন দেয়া হয়েছে। তবে ভেন্টিলেশনের মাধ্যমে তাকে চিকিৎসা দেয়ার প্রয়োজন হয়নি।
বৃহস্পতিবার রাতেই তাকে আইসিইউ থেকে সরিয়ে আনা হয়েছে।শুক্রবার মুখপাত্র আরও জানান এখন তিনি অল্প হাঁটাচলা করতে পারছেন।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com