শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ১২ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন আবুল কালাম

দক্ষিণ সুনামগঞ্জে ১২ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন আবুল কালাম

নোহান আরেফিন নেওয়াজঃ প্রাণঘাতি করোনা ভাইরাসে গৃহবন্ধী হওয়া বেকার ও অসহায় ১২ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম।
শনিবার (১১ এপ্রিল) দিনব্যাপী আবুল কালামের নিজস্ব অর্থায়নে উপজেলার পশ্চিম পাগলা ও পূর্ব পাগলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১২ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল ও আলু।
খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে অঘোষিত লকডাউনে সারা দেশের মত দক্ষিণ সুনামগঞ্জের মানুষ ও বেকার হয়ে পড়েছেন। এমন অবস্থায় ঘরবন্ধী থাকায় অনেকেই অনাহারে-অর্ধাহারে দিনযাপন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব মানুষের ঘরে ঘরে ত্রান পৌঁছে দিচ্ছেন, তা স্বত্ত্বে ও মানুষের চাহিদা মিঠাতে সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে আমি আমার যথাসাধ্য সহযোগীতা চালিয়ে যেতে চেষ্টা করছি। কারন সমাজের এসব নিম্নবিত্ত অসহায় মানুষের মুখে খাবার তুলে দেওয়া আমাদের প্রত্যেকের কর্তব্য। এসময় সমাজের বিত্তশালীদের সাহায্যের হাত বাড়ানোর আহবান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, পশ্চিম পাগলা ইউপির সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মফিজুর রহমান, ছাত্রলীগ নেতা আজাদ হোসেন প্রমুখ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com