শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এবার শাকিবের জুটি মাহি ও স্পর্শিয়া

এবার শাকিবের জুটি মাহি ও স্পর্শিয়া

বিনোদন ডেস্কঃ  
ঈদে কি শাকিব খানের নতুন কোনো ছবি মুক্তি পাবে না, পুরোনো ছবিতেই কি ভক্তদের সঙ্গে ঈদ করবেন শাকিব—এমন প্রশ্ন বেশ কিছুদিন ধরে ঘুরপাক খাচ্ছিল চলচ্চিত্রপাড়ায়। কেউ আবার এ–ও বলছিলেন, শাকিব খানের ছবি ছাড়া ঈদ তো কল্পনাই করা যায় না। ঈদে যেখানে অন্য নায়কদের ছবির টিজার ও পোস্টার প্রকাশ শুরু হয়ে গেছে, সেখানে শাকিবের ছবির নামই জানা যাচ্ছিল না। অবশেষে গতকাল রোববার রাতে শাকিব নিজেই প্রথম আলোকে জানালেন তাঁর ঈদের ছবির কথা। বলছেন, ‘ঈদে আসছি।’ ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে দর্শকের সঙ্গে ঈদ উদ্যাপন করবেন বলে জানালেন ঢালিউডের এই নায়ক।
এবারের ঈদে এখন পর্যন্ত মোটামুটি চূড়ান্ত হওয়া ছবিগুলোর নায়কের মধ্যে আছেন আরিফিন শুভ, সিয়াম, বাপ্পী, রোশান প্রমুখের নাম। অনেকে ভেবেছিলেন, শাকিবের ছবি মুক্তি না পেলে ঈদের মাঠ তাঁদের দখলে থাকবে। শাকিব খানের নতুন ছবির ঘোষণায় চলচ্চিত্রসংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, শাকিব খানের ‘নবাব এলএলবি’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পেলে ঈদের ছবির হিসাব–নিকাশ অনেকটাই পাল্টে যেতে পারে।
‘নবাব এলএলবি’ ছবির পরিচালক অনন্য মামুন। পরিচালক জানালেন, ২৮ মার্চ ঢাকায় ছবিটির শুটিং শুরু হবে। টানা কাজ চলবে। তবে করোনার প্রাদুর্ভাব কমলে ছবির গানগুলো দেশের বাইরে শুটিং করতে পারেন। তা না হলে পুরো ছবির কাজ দেশেই করা হবে।
শাকিব খানের ঈদের ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এর আগে শাকিবের সঙ্গে মাহি অভিনয় করলেও এবারই প্রথম স্পর্শিয়া পর্দা ভাগাভাগি করবেন জনপ্রিয় এই নায়কের বিপরীতে।
হাঁটুর আঘাত নিয়ে চিকিৎসকের পরামর্শে মাসখানেক ধরে বিশ্রামে আছেন স্পর্শিয়া। আজ সোমবার পরিচালক অনন্য মামুন তাঁর বাসায় গিয়ে ছবিতে অভিনয়ের ব্যাপারে সবকিছু চূড়ান্ত করেন। এর আগে কয়েকটি ছবিতে অভিনয় করলেও এবারই প্রথম শাকিব খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন স্পর্শিয়া। প্রথম আলোকে তিনি বললেন, ‘শাকিব খান নিঃসন্দেহে আমাদের বাংলাদেশের সিনেমার সবচেয়ে বড় সুপারস্টার। তাঁর সঙ্গে একই ছবিতে অভিনয়ের ব্যাপারটিকে আমি অনেক বড়ভাবে দেখছি। এটা আমার জন্য অনেক কিছু শেখার সুযোগও বটে। তা ছাড়া ছবিটি ঈদের জন্য তৈরি হচ্ছে। শাকিব খান এবং ঈদের মতো বড় উৎসব—সব মিলিয়ে আনন্দটা অনেক বেশি।’
স্পর্শিয়া আরও বলেন, ‘সত্যি কথা বলতে, ছবিতে আমার চরিত্রটিও খুবই শক্তিশালী। অভিনয় করে নিজেকে চেনানোর অনেক বিরাট সুযোগ আছে। এটা কিন্তু গতানুগতিক নায়িকা চরিত্র নয়। এই চরিত্রের গুরুত্ব এতটাই যে আমাকে ছাড়া ছবিটি কল্পনাও করা যাবে না। ঘরে বসে বিশ্রাম নেওয়ার পাশাপাশি চিত্রনাট্য নিয়ে আজ থেকে কাজ শুরু করছি। ৩১ মার্চ থেকে আমার অংশের শুটিং শুরুর কথা রয়েছে।’
‘নবাব’ নামে এর আগে একটি ছবিতে অভিনয় করেছিলেন শাকিব খান। এটি সেই ছবির সিক্যুয়েল কি না জানতে চাইলে,‘এটাকে অনেকে সিক্যুয়েল বলতে পারেন, আবার না–ও বলতে পারেন। তবে এটুকু বলতে চাই, খুব ভালো একটা ছবি হতে যাচ্ছে। ঈদ উৎসবে দর্শকেরা যে ধরনের ছবি দেখতে উদ্গ্রীব থাকেন, এটি তেমন গল্পের একটি ছবি।’
প্রসঙ্গত, মাহি এর আগে শাকিব খানের বিপরীতে ‘ভালোবাসা আজকাল’ নামের একটি ছবিতে অভিনয় করেন। পরিচালক অনন্য মামুন বলেন, ‘এটি পুরোপুরি নায়কপ্রধান গল্পের ছবি। এর বেশি আপাতত আর কিছু বলতে চাই না। সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখে তাঁদের মতামত দেবেন, এমনটাই আশা করছি।’ সেলিব্রেটি প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘নবাব এলএলবি’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com