শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চেষ্টা করব ধারাবাহিকতা ধরে রাখতে: লিটন

চেষ্টা করব ধারাবাহিকতা ধরে রাখতে: লিটন

স্পোর্টস ডেস্কঃ  
জিম্বাবুয়ের বিপক্ষে সদ্য শেষ হওয়া তিন সিরিজে সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান লিটন কুমার দাস। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবশেষ ছয় ইনিংসে দুটি সেঞ্চুরি আর তিন ফিফটির সাহায্যে ৮০.৫০ গড়ে ৪৮৩ রান সংগ্রহ করেছেন লিটন দাস।
নান্দনিক এমন পারফরম্যান্সের পর বুধবার মিরপুরে খেলা শেষে লিটন দাস বলেন, এখন আমার জন্য চ্যালেঞ্জ এপারফরম্যান্সের ধারাবাহিকভাবে ধরে রাখ।অনুশীলন থেকে শুরু করে ম্যাচ সবকিছুই কষ্টদায়ক হবে। আমি চেষ্টা করব ধারাবাহিকতা ধরে রাখতে। জানি না কতটুকু হবে। তবে আমি চেষ্টা করব।
ওয়ানডের (তিন ম্যাচে ৩১১ রান) পর টি-টোয়েন্টিতেও (দুই ম্যাচে ১১৯ রান) সর্বোচ্চ রান সংগ্রহ করে সিরিজ সেরার পুরস্কার জিতেনলিটন।
জাতীয় দলের এ তারকা ওপেনারবলেন, একটা সিরিজে ভালো গেছে, যদি পরের সিরিজে খারাপ যায়, আবার হতাশা চলে আসবে। তাই না? উত্থানপতন থাকবেই।
টি-টোয়েন্টি সিরিজে দুই ম্যাচে ৫৯ ও ৬০ রান করেন লিটন। তার এমন পারফরম্যান্স নিয়েঅধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, লিটনকে আমি যতদিন ধরে চিনি, আমার চোখে সবসময়ই ও ওয়ার্ল্ডক্লাস ব্যাটসম্যান। এই সিরিজে প্রচুর রান করেছে বলেই বিশ্বমানের হয়ে গেছে, এমন নয়। একদম শুরু থেকেই ওর ব্যাটিংয়ে যে ইজিনেস, যে স্মুথনেস, আমি ব্যক্তিগতভাবে খুব উপভোগ করি ওর। খুব সাবলীল ব্যাটিং করেছে।
রিয়াদ আরও বলেন, অনেক ব্যাটসম্যানকে হয়তো অনেক কষ্ট করে রান করতে হয়। কিন্তু ও শুরু থেকেই একদম মসৃণ ব্যাটিং করেছে। ও খুব সুন্দর, গোছানো ইনিংস খেলেছে। আশা করি সে এটি ধরে রাখবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com