রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কারিনার পর এবার শাহরুখকন্যাও

কারিনার পর এবার শাহরুখকন্যাও

বিনোদন ডেস্কঃ  
কে জানে, কারিনা কাপুর খানকে সুহানা খান আইডল মানেন কি না! ইনস্টাগ্রামের ডাক অগ্রাহ্য করতে পারেননি নবাব পতৌদি পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর খান। আর সেই খবর পুরোনো হতে না হতেই এবার জানা গেল, এত দিন শাহরুখ খানের মেয়ে সুহানা খান চুপি চুপি ‘প্রাইভেট’ অ্যাকাউন্ট দিয়ে চালাচ্ছিলেন ইনস্টাগ্রাম। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করেছেন।
১৯ বছর বয়সী সুহানা খান বর্তমানে পড়াশোনা করছেন নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে। বলিউডের বাদশাহ ‘শাহরুখ খানের কন্যা’ পরিচয়ের বাইরে এখনো নিজের কোনো পরিচয় গড়ে ওঠেনি সুহানার। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে নিয়ে ‘ক্রেজ’ আছে তরুণদের। আর বাবা শাহরুখ খান তো আগেই জানিয়েছেন, সুহানার চোখ বলিউডের ওপর। পড়াশোনার পাট চুকিয়ে তিনি ক্যারিয়ার গড়তে চান বড় পর্দায়। বাবা, মা ছাড়াও প্রায়ই বন্ধুদের সঙ্গে ঘুরছেন, আড্ডা দিচ্ছেন—এমন সব ছবি ভাইরাল হয় সুহানার।
শাহরুখ এর আগে বলেছিলেন, ‘সুহানা অভিনয় করতে চায়। তবে সে মোটেও আমার মতো অভিনয়শিল্পী হতে চায় না। সে একেবারে নিজের মতো করে চরিত্রকে জীবিত করতে চায় পর্দায়। আর এ জন্যই সে তিন থেকে চার বছরের কোর্স করছে অভিনয়ের ওপর।’
শাহরুখ খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, করণ জোহর, অর্জুন কাপুর, অনন্যা পাণ্ডে, আদিত্য নারায়ণসহ ইতিমধ্যে ২ লাখ অনুসারী জুটে গেছে সুহানার। অন্যদিকে সুহানা ‘ফলো’ করছেন জেনিফার অ্যানিস্টোন, এড শিরান, শাকিরা, টম হল্যান্ড, অ্যাম্বার রোজ, কাইলি জেনার, জোয়া আখতার, বিলি আইলিশ, উইল স্মিথ, রায়ান রেনল্ডসসহ ৮৯৬ জনকে। সংক্ষিপ্ত বায়োতে লেখা, ‘আমিও তুমি হতে পারি।’
মা গৌরী খান আর দুই ভাই আরিয়ান খান ও ছোট্ট আব্রাম খানের ছবি থাকলেও সুহানা এখন পর্যন্ত শেয়ার করেননি বাবা শাহরুখ খানের কোনো ছবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com