শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ব্রাজিল দলে নতুন মুখ গিমারেস

ব্রাজিল দলে নতুন মুখ গিমারেস

স্পোর্টস ডেস্কঃ  
চোটের জন্য প্রথম পছন্দের গোলকিপার আলিসনকে ছাড়াই বলিভিয়া ও পেরুর বিপক্ষে ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ব্রাজিল। দলে ফিরেছেন তারকা ফরোয়ার্ড নেইমার। নতুন মুখ লিঁও মিডফিল্ডার ব্র“নো গিমারেস। বলিভিয়া ও পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম দুই রাউন্ডের ম্যাচের জন্য শুক্রবার ২৪ সদস্যের দল ঘোষণা করেন কোচ তিতে।
ইনজুরির কারণে গত নভেম্বরে আর্জেন্টিনা ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে দলের বাইরে ছিলেন নেইমার। দারুণ ছন্দে থাকা পিএসজি ফরোয়ার্ড অনুমিতভাবেই ফিরেছেন দলে। চোটের কারণে ঠাঁই মেলেনি লিভারপুলের তারকা গোলকিপার আলিসনের। তার জায়গায় খেলবেন ম্যানসিটি গোলকিপার এদেরসন।
ব্রাজিল অনূর্ধ্ব-২৩ দলের সদস্য গিমারেস এরই মধ্যে নিজের সামর্থ্যরে ছাপ রেখেছেন। দেশের ক্লাব পারানাইন্সের হয়ে জেতেন ২০১৮ কোপা সুদামেরিকানা ও ২০১৯ কোপা দো ব্রাজিল। অলিম্পিক বাছাইয়ের লাতিন অঞ্চলের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া ২২ বছর বয়সীর প্রশংসা করেন তিতে, ‘পারানাইন্সের হয়ে ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপে গত বছর দুর্দান্ত সময় কাটিয়েছিল ব্রুনো গিমারেস। অনূর্ধ্ব-২৩ ও লিঁওর হয়ে খেলে সে তার সক্ষমতা আরও বাড়িয়ে নিচ্ছে।’
আগামী ২৮ মার্চ বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় নিজেদের প্রথম ম্যাচে ঘরের মাঠে বলিভিয়ার বিপক্ষে খেলবে ব্রাজিল। ব্রাজিল দল – গোলকিপার : এদেরসন, ওয়েভারতন, ইভান। ডিফেন্ডার : থিয়াগো সিলভা, মার্কিনিয়োস, এদের মিলিতাও, ফিলিপে আগুস্ত, দানি আলভেস, দানিলো, রেনান লোদি, আলেক্স সান্দ্রো। মিডফিল্ডার : আর্থার, কাসেমিরো, ফ্যাবিনহো, এভেরতন রিবেইরো, ব্রুনো গিমারেস। ফরোয়ার্ড : ফিলিপ্পে কুতিনহো, গ্যাব্রিয়েল জেসুস, রিশার্লিসন, রবার্তো ফিরমিনো, গ্যাব্রিয়েল বারবোসা, নেইমার, এভেরতন, ব্র“নো হেনরিক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com