শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জিম্বাবুয়ের সঙ্গে খেলবেন বিশ্বকাপজয়ী আকবর’রা

জিম্বাবুয়ের সঙ্গে খেলবেন বিশ্বকাপজয়ী আকবর’রা

স্পোর্টস ডেস্কঃ  সদ্যই ভারতকে হারিয়ে বিশ্বকাপ শিরোপা নিয়ে ঘরে ফিরেছে অনূর্ধ্ব-১৯ দলের ছেলেরা। তবে তাদের কয়েকজনের বেশিদিন বিশ্রামে থাকা হচ্ছে না।

যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলীসহ ৬ জন ডাক পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে। আজ শনিবার বিকালে তিন ওয়ানডে, দুই টি-টোয়েন্টি ও এক টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য একমাত্র টেস্ট ম্যাচে নামার আগে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অতিথিরা।
বিশ্বকাপজয়ী বাংলাদেশ দল থেকে প্রস্তুতি ম্যাচে থাকবেন আকবর আলী, মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন। তাদের প্রস্তুতি ম্যাচে সুযোগ দেওয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বললেন, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা পাঁচ-ছয়জনকে রাখছি। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন খেলার মধ্যে আছে। সবাই বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দুদিনের জন্য নতুন করে টানাটানি করিনি। যেহেতু প্রস্তুতি ম্যাচ, আমরা ওদের একটু দেখতেই পারি।
এদের মধ্যে শরিফুল ‘এ’ দলেও ছিল। ‘
উল্লেখ্য, যুবদলের ক্রিকেটাররা ঢাকায় আসার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান অবশ্য বলছিলেন, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে নিয়ে আরেকটি দল করবেন তারা। আগামী ২ বছর সেটিকে অনূর্ধ্ব-২১ দল হিসেবে তৈরি করা হবে। এজন্য সবাইকে প্রতিমাসে ১ লাখ টাকা বেতন দেওয়ারও ঘোষণা দেন তিনি। অবশ্য তার আগেই ৬ জন বড়দের বিপক্ষে খেলার সুযোগ পেয়ে গেল। জিম্বাবুয়ে এখন খর্বশক্তির হলেও তারা আন্তর্জাতিক দল। তাদের বিপক্ষে খেলে নিজেদের অভিজ্ঞতার ঝুলি আরেকটু পরিপূর্ণ করতে পারবেন আকবর আলী-মাহমুদুল হাসানরা। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com