বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
লুকিয়ে ভিডিও করছিল, বুঝিনি: জেসিয়া

লুকিয়ে ভিডিও করছিল, বুঝিনি: জেসিয়া

বিনোদন ডেস্কঃ  
তিন বছর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চ্যাম্পিয়ন মুকুট অর্জন করেন জেসিয়া ইসলাম। এর আগে মডেলিং করতেন। প্রতিযোগিতার পরও বিভিন্ন পণ্য প্রতিষ্ঠানের স্থিরচিত্রের মডেল হন। এরই মধ্যে টুকটাক নাটকে অভিনয় করলেও এখন অভিনয়কে পেশা হিসেবে নিতে চান তিনি। জেসিয়া অভিনীত প্রথম নাটকের নাম ছবি প্রতিচ্ছবি। সোমবার সন্ধ্যায় কথা প্রসঙ্গে এই মডেল জানালেন, অভিনয়ে তিনি অনেক বেশি মনোযোগী হতে চান। পাশাপাশি তাঁর পরিকল্পনার কথাও জানালেন।
নাটকে অভিনয় নিয়ে সিরিয়াস হওয়ার পেছনে বিশেষ কারণ আছে কি?
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার পর আমার আসলে যেভাবে কাজ করা উচিত ছিল সেভাবে করতে পারিনি। অনেকটা সময় পার হয়ে গেছে। কিছুদিন ধরে মনে হচ্ছে কাজের মাত্রা আরেকটু বাড়ানো উচিত। অনেকে অভিনয়ের জন্য যোগাযোগও করছেন। তাই সিরিয়াস হয়েছি।
কোন কোন নাটকের কাজ করছেন?
তিন বছরে আমি সব মিলিয়ে ছয়টি নাটকে অভিনয় করেছি, যা একেবারেই কম। আমি এখন একটি ধারাবাহিকের টানা কাজ করছি। মাতিয়া বানু শুকুর মতো বড়মাপের একজন পরিচালকের সঙ্গে এই নাটকে কাজের সুযোগ পেয়েছি। আর আজ থেকে আরেকটি খণ্ড নাটকের শুটিংও করছি। ‘বর্ণ পরিচয়’ নামের এই নাটকের পরিচালক তুহিন খান। আর আমার সহশিল্পী নাঈম।
মাঝে তো একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন বলে শুনছিলাম। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কবে দেখা যেতে পারে?
সজল আহমেদ পরিচালিত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আমি কাজ করেছিলাম। তবে সিনেমায় অভিনয়ের প্রস্তাব কিন্তু পাচ্ছি। গল্প ও পরিচালক পছন্দ হলেই বড় পর্দার খবরও যেকোনো সময় জানাতে পারি।
দিনকাল কেমন কাটছে? মাঝে ফেসবুকে আপনার এক বন্ধুর সঙ্গে একটি ছবি দেখলাম।
ভালোই যাচ্ছে। সালমান মুক্তাদিরের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। তুমুল সেই ঝগড়াঝাঁটির পর আমাদের প্রথম একসঙ্গে হওয়া।
ঝগড়া কি মিটেছে?
না, মেটেনি। উভয় পক্ষ বোঝাপড়ার মাধ্যমে আলাদা হয়েছি। আর অনুষ্ঠানের জন্য একত্র হয়েছি। এর বাইরে আর কিছু না। আমি আমার কাজের মনোযোগী, সালমানও তাঁর কাজে মনোযোগী। তবে আমাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই।
নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কি?
না, জড়াইনি। আমার আপাতত নতুন সম্পর্কে জড়ানোর ইচ্ছেও নাই।
সালমান মুক্তাদিরের সঙ্গে ঝগড়ার সেই ভিডিও প্রায় সবাই দেখেছেন। এরপরও অনুষ্ঠানে একসঙ্গে হলেন!
শুরুতে কিন্তু রাজি হতে চাইনি। পরে চিন্তা করলাম, মানুষের কিছু ভুল-বোঝাবুঝি তৈরি হয়ে আছে। তা ভাঙাতে হবে। শুধু মানুষের ভুল-বোঝাবুঝি দূর করতে এমনটা করা। এখন ওকে নিয়ে আমার কোনো ধরনের আবেগ কাজ করে না। আমি কাজ করছি। ফ্যাশন শো করছি, ফটোশুট করছি। অভিনয়েও মনোযোগী হওয়ার চেষ্টা করেছি।
আপনাদের কত দিনের সম্পর্ক ছিল?
আমাদের দুই বছরের সম্পর্ক ছিল। একটা পর্যায়ে ভুল-বোঝাবুঝি তৈরি হয়। তাই সম্পর্কটা টিকিয়ে রাখতে পারিনি। এটা দুজনেরই দোষ। একটা সময় মনে করতাম, সালমান প্রতারণা করেছে। এখন মনে করি, যা হওয়ার আমার ভালোর জন্যই হয়েছে। আমার জীবনে ওই ঘটনা না ঘটলে স্ট্রং হতাম না, আবেগিই থেকে যেতাম। ইমোশনালি আমি এখন ম্যাচিরউড ফিল করি। তখন তো আমি উত্তেজিত হয়ে ভাঙচুর করেছিলাম।
আপনার সেই ভাঙচুরের ভিডিও কে করেছিল?
পাশের বাড়ির ছাদ থেকে কে বা কারা ভিডিও করে ভাইরাল করে দিয়েছিল। ভাইরাল হওয়ার এক দিন পর তা জানতে পারি। খুব শকড হয়েছি। তৃতীয় পক্ষ লুকিয়ে ভিডিও করছিল, বুঝিনি। আমি ভেবেছি, ওই রাতে আমিই আছি, কান্নাকাটি, গেটে ধাক্কাধাক্কি করে চলে আসি। পরে দেখলাম, সবাই জেনে গেছে। আমার পার্সোনাল বিষয় আর পার্সোনাল থাকেনি বলেই খারাপ লেগেছে। আমি চাইতামই না, আমার ইমোশনাল ব্যাপারগুলো সবাই জানুক। ঢেকে রাখতে চেয়েছিলাম, হয়নি।
আচ্ছা সেদিন সালমান আপনার মুখোমুখি হয়নি কেন?
সময়টা খুব কঠিন ছিল। কঠিন একটা সময়ে যে কারও মুখোমুখি হতে সাহস লাগে। আমার মনে হয়, সালমানের তা মোকাবিলার করার সাহস ছিল না। তাই সেদিন সামনে আসেনি।
আপনাদের সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা আছে?
অনুষ্ঠানের ছবি দেখে অনেকে তেমনটা মনে করেছিল। আমি বলতে চাই, তেমন কোনো সম্ভাবনাই নেই।
মডেলিং থেকে নাটকের অভিনয়ে এসে কেমন লাগছে?
একটু কঠিনই মনে হচ্ছে। দুই মাধ্যমে দুই ধরনের ব্যক্তিত্ব বজায় রাখতে হয়। আমি অভিনয় দক্ষতা বাড়ানোর চেষ্টা করছি। নাটকের অভিনয়টা একটু ডিফিকাল্ট, কারণ মডেলিং থেকে আমার পুরো পার্সোনাল শিফট করতে হয়।
আপনার বাংলা উচ্চারণ নিয়ে কেউ কিছু বলেছে?
অনেকেই বলেছে। আমার বাংলা উচ্চারণে একটু সমস্যা আছে। কাটিয়ে ওঠার চেষ্টা করছি। বেশি বেশি করে বাংলা চর্চা করছি। সিনেমা দেখছি। নাটকও দেখছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com