শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্কুলছাত্রের কাছে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা

স্কুলছাত্রের কাছে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা

অনলাইন ডেস্কঃ  সাতক্ষীরার তালা উপজেলায় স্কুলছাত্রের কাছে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার (২৫ জানুয়ারি) সকালে তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তালা বি দে সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্র (১৪) স্কুল ড্রেস পরিহিত অবস্থায় মুদি ব্যবসায়ী পবিত্র পালের দোকান থেকে সিগারেট কেনে। ঘটনাটি তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের দৃষ্টিতে আসে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই ব্যবসায়ীকে আটক করে পুলিশে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী রাসেল বলেন, আটক ব্যবসায়ী পবিত্র পালকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন।

ঘটনার বিষয়ে তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন বলেন, প্রথমবারের মত অপরাধ করায় ব্যবসায়ী পবিত্র পালকে ধুমপান ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৩ (সংশোধিত) অনুযায়ী অপ্রাপ্ত বয়স্কদের কাছে সিগারেট বিক্রির অপরাধে সর্বনিম্ন শাস্তি হিসেবে জরিমানা করা হয়েছে। এছাড়াও ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com