শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই আমার অঙ্গিকার: নাদেল

মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই আমার অঙ্গিকার: নাদেল

অনলাইন ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে ২৬ ডিসেম্বর রাতে। কমিটিতে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
এই খবর পাবার পর নাদেল ফেইসবুকে একটি শব্দ লিখে পোস্ট দেন ‘ আলহামদুলিল্লাহ …..। এর পর তিনি আবেগ ঘন একটি পোষ্ট দেন। খুব ছোট কিন্তু গুরুত্বপূর্ণ এই পোষ্টটি রীতিমত ভাইরাল হয়ে গেছে।এতে তিনি বলেছেন,মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই তার অঙ্গিকার।

শুক্রবার সন্ধ্যা ৬টার মধ্যে আড়াই হাজার কমেন্টস এবং ৬ শতাধিক শেয়ার হয়।
দৈনিকসিলেটের পাঠকদের জন্য শফিউল আলম চৌধুরী নাদেলের এই ফেইসবুক পোষ্টটি এখানে দেয়া হলো:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে স্কুল জীবনেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়েছিলাম। বিভিন্ন ঘাত প্রতিঘাত মোকাবিলা করে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের সৌভাগ্য হয়েছিল। সিলেট মহানগর অাওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছি।
জীবনে কখনো ভাবিনি আমার আদর্শের ঠিকানা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বে সংযুক্ত হব। আমার প্রাণপ্রিয় নেত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমার মত তৃণমূলের একজন নগন্য কর্মীকে যে মূল্যায়ন করেছেন তাতে আমি উচ্ছ্বসিত,উজ্জিবিত। মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে আধুনিক বাংলাদেশের রূপকার,প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি সশ্রদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই আমার অঙ্গিকার। নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে অর্পিত দায়িত্ব পালনে আমি প্রতিশ্রুতিবদ্ধ। কতৃত্ব নয় দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে বিকশিত করবো ইনশাআল্লাহ।সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা।মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু ,

শফিউল আলম চৌধুরী নাদেল
সাংগঠনিক সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com