শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘ইমরুল ব্রো’ ডাকছে ভালোবেসে

‘ইমরুল ব্রো’ ডাকছে ভালোবেসে

স্পোর্টস ডেস্কঃ  
ছন্দ হারিয়ে ফেললেই তাঁকে নিয়ে সামাজিক মাধ্যমে হয় নানা ‘ট্রল’। ফেসবুকে তাঁর ‘ইমরুল ব্রো’ নামটা ‘ভাইরাল’ হয়ে গেছে বেশ আগেই। আর গত নভেম্বরে ভারত সফরে টানা দুই টেস্টে ব্যর্থ হওয়ার পর সেটা অন্য পর্যায়ে পৌঁছে গেছে!
পেছনের ব্যর্থতা ভুলে এবারের বিপিএলে নিজেকে অন্যভাবে চেনাচ্ছেন ইমরুল কায়েস। ধারাবাহিক রান করে তিনি চলে এসেছেন সেরা দুইয়ে। ৮ ম্যাচে ৩ ফিফটিতে ৪৮.১৬ গড়ে তাঁর রান ২৮৯। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকা প্লাটুনের বিপক্ষেও বাঁহাতি ওপেনার ছিলেন দারুণ ছন্দে। ৫৪ রানে অপরাজিত থেকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে জিতিয়ে ফিরিয়েছেন। শুধু ম্যাচই জেতেনি, বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দল হিসেবে শেষ চারও নিশ্চিত হয়েছে চট্টগ্রামের।
নিজে দুর্দান্ত ছন্দে আছেন, ছন্দে আছে দলও। এই সুসময়েই তো নিন্দুকদের এক হাত নেওয়ার মোক্ষম সুযোগ। সুযোগটা অবশ্য কাজে লাগানোর কোনো ইচ্ছে নেই ইমরুলের। আজ সংবাদ সম্মেলনে যখন তাঁর কাছে জানতে চাওয়া হলো, ব্যঙ্গ করে যে তাঁকে ‘ইমরুল ব্রো’ বলা হয়, সেটি নিয়ে কী বলার আছে? ইমরুল সহাস্যে বললেন, ‘কেউ যদি আমাকে ইমরুল ব্রো বলে মজা পায় তাহলে পাক না! আমার কোনো আফসোস নাই। আমাকে ভালোবেসে ডাকছে। ডাকুক না, সমস্যা নেই।’
বিপিএলে ইমরুলের ব্যাটিং দেখে মাশরাফি বিন মুর্তজা বলছেন, ‘আশা করব যে আজ যেভাবে খেলেছে, সামনে যদি বাংলাদেশ দলে সুযোগ পায় এভাবেই খেলবে।’ কিন্তু বাঁহাতি ওপেনারের টি-টোয়েন্টি দলে ঠাঁই পাওয়া যে কঠিনই। ইমরুল সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছে দুই বছর আগে। নির্বাচকেরা তাঁকে টি-টোয়েন্টি দূরে থাক, ওয়ানডে দলেই বিবেচনা কম করেন।
বাংলাদেশ টি-টোয়েন্টি দলে সুযোগ মিলবে কিনা, এসব না ভেবে ইমরুল আপাতত বিপিএল উপভোগ করার মন্ত্রেই এগিয়ে চলেছেন, ‘টি-টোয়েন্টি খেলব, সেটা বলতে চাই না। আমি যেখানেই খেলি নিজের কাজটা করার চেষ্টা করছি। বিপিএল, ঢাকা প্রিমিয়ার লিগ বা যেখানেই খেলি ভালো করার চেষ্টা করব। কখনো সফল হব, কখনো ব্যর্থ হব। সব সময় একজন খেলোয়াড় সফল হতে পারে না। সেভাবে লক্ষ্য ঠিক করছি না যে এখানে ভালো খেললে জাতীয় দলে ডাক পাব। খেলে যাই, তারা যদি মনে করে আমাকে দিয়ে কাজ হতে পারে তাহলে আমাকে অবশ্যই ডাকবে। না ডাকলে সমস্যা নেই।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com