রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাঁধের টাকা সঠিকভাবে কাজে লাগাতে হবে : পরিকল্পনামন্ত্রী

বাঁধের টাকা সঠিকভাবে কাজে লাগাতে হবে : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক::  পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, এদেশের সবকিছুর মালিক জনগণ। তাদের টাকায় দেশের প্রতিটি সেক্টরের উন্নয়ন সাধিত হচ্ছে। জনগণই সকল টাকার মালিক। হাওরের বাঁধ তাদের টাকায় হচ্ছে। বাংলাদেশের নাগরিক হিসেবে তাদের সবকিছুতেই অধিকার আছে।

তিনি বলেন, আল্লাহ তাআলার প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করতে হবে। আল্লাহ দয়া না থাকলে যতই বাঁধ দেন কাজে আসবে না। হাওর রক্ষা বাধ একটা উছিলা মাত্র। আমরা চেষ্টা করছি যাতে অকালে হাওরের ফসল ডুবে না যায় তার জন্য। সরকার প্রতিবছরই হাওর রক্ষা বাধের জন্য বড়বড় বরাদ্ধ দিয়ে থাকে। সুতরাং আমাদের সেই টাকাকে সঠিকভাবে বাধের কাজে লাগাতে হবে। এখানে কোন অনিয়ম সহ্য করা হবেনা। যেই অনিয়ম দুর্নীতি করুক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, আমাদের দেশে যারা দরিদ্র আছে তাদেরকে শ্রদ্ধা করতে হবে। তাদেরকে কষ্ট দেয়া যাবে না। তাদের কষ্ট দিলে আল্লাহর কাছে জবাবদিহিতা করতে হবে। দেশে এখন ভালো সময় চলছে, একসময় দেশের প্রতিটি স্থান অন্ধকার ছিল কিন্তু এখন পুরো দেশ বিদ্যুতের আলোয় ঝলমল করছে। গ্রামের মানুষের চিকিৎসার জন্য গ্রামে গ্রামে ক্লিনিকের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। সবকিছুতেই এখন আমুল উন্নয়ন সাধিত হয়েছে। তাই আসুন সকল প্রকার ভেদাভেদ ভূলে সবাই মিলে দেশের উন্নয়নে এগিয়ে আসি।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের হরিনগরে হাওরের ফসল রক্ষা বাঁধের কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী সভাপতিত্বে ও ইউপি সদস্য বদরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাউবোর নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, ডিডিএলজি এমরান হোসেন।স্বাগত বক্তব্য রাখেন দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা শমসাদ বেগম, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, যুবলীগ নেতা আবু খালেদ চৌধুরী রুবেল, পিআইসির সভাপতি কবিতা দাস, সাধারণ সম্পাদক সাদেক মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com