রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বলিউডে কিচ্ছু চাওয়ার নেই সালমানের

বলিউডে কিচ্ছু চাওয়ার নেই সালমানের

বিনোদন ডেস্কঃ  
১৯৮৮ সালে রেখা আর ফারুক শেখ অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমাতে বড় পর্দায় প্রথমবারের মতো মুখ দেখিয়েছিলেন সালমান খান। তবে সত্যিকারের ‘নায়ক’ হিসেবে তাঁর আবির্ভাব ঘটে ১৯৮৯ সালে, ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির মধ্য দিয়ে। আর প্রথম ছবিই ব্লকবাস্টার হিট। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি সালমান খানকে। কেবল এগিয়েছেন, আর এগিয়েছেন। তারকাদের ছাড়িয়ে হয়েছেন মহাতারকা।
২০১৯ সালে সালমান খান পূর্ণ করেছেন তাঁর বলিউড যাত্রার তিন দশক। সামনেই মুক্তি পাবে সালমান খানের ‘দাবাং’ দাবাং ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবি। এই ছবির প্রচারণায় তাই সালমান খানকে প্রশ্ন করা হলো, ‘বলিউডে তিন দশক পূর্ণ করলেন, কোনো অপ্রাপ্তি আছে?’
ফিল্মফেয়ারে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সালমান জানিয়েছেন, যে জীবন তিনি যাপন করেছেন, করছেন, এর চেয়ে বেশি কিছু চাওয়ার থাকতে পারে না। বলেছেন, ‘এই তিন দশক নিঃসন্দেহে আমার জীবনের শ্রেষ্ঠ সময়। যা কিছু ঘটেছে, এটাই পারফেক্ট। এর চেয়ে ভালো হতে পারত না। তাই কিচ্ছু বদলাতে চাই না। কোনো অতৃপ্তি নেই।’
‘দাবাং থ্রি’ ছবিটিতে অভিনয় ছাড়াও ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপও সালমান খানের। ‘দাবাং’ ফ্রাঞ্চাইজির প্রথম ছবির ধারণাও এসেছিল সালমান খানের মাথা থেকেই। খুব যে ভেবে ভেবে বের করেছেন, তা নয়। তিন ভাই বাসায় বসে ছিলেন। ভাবছিলেন, ‘দাবাং’ নামের একটা ছবি বানাবেন। তখন সোহেল খান আর আরবাজ খান বলেন, ঠিক আছে, তাহলে আমরা নিউইয়র্কে শুট করব। বিদেশি লোকেশনে অ্যাকশন হবে ইত্যাদি।
তখন সালমান খান বলেন, ‘না, এই “দাবাং”য়ের মূল চরিত্রের নাম হবে চুলবুল পান্ডে। একেবারে দেশি একজন পুলিশ কর্মকর্তা। এরপরে আমরা সেভাবে কাজ শুরু করলাম, আর বাকিটা সবার প্রচেষ্টায় খুবই স্বাভাবিকভাবে ঘটতে থাকল। আর দিনশেষে এটি বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও অর্থ উপার্জনকারী ফ্রাঞ্চাইজির একটি।’
২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। ইতিমধ্যে ‘দাবাং থ্রি’ ভক্তদের মধ্যে উন্মাদনা সৃষ্টি করেছে। ২৩ অক্টোবর ছবিটির ট্রেলার মুক্তির পর এখন পর্যন্ত তা ইউটিউবে দেখা হয়েছে প্রায় সাড়ে পাঁচ কোটিবার। ট্রেলারের শেষে আবার জুড়ে দিয়েছেন নিজের বক্তব্য। আগে আগে টিকিট বুকিং করলে ২০০ রুপি ছাড়!
ছবিতে ‘আইটেম বয়’ হিসেবে হাজির হয়েছেন খোদ চুলবুল পান্ডে। ‘মুন্না বদনাম হুয়া’ নামের সেই গান রীতিমতো হিট। দেখা হয়েছে প্রায় চার কোটিবার। নতুন দাবাং ‘নায়িকা’ রূপে বলিউডে খাতা খুলেছেন সাইয়ি মাঞ্জরেকার। ক্ষণিকের জন্য দেখা দেবেন প্রীতি জিনতাও।
জানা গেছে, এই ছবির ক্লাইম্যাক্সে সালমান খানকে কিচ্চা সুদীপের ৫০০ গুন্ডার সঙ্গে একাই মোকাবিলা করতে দেখা যাবে। রোহিত শেঠির ছবির মতো প্রভু দেবা পরিচালিত এই ছবিতেও ১০০টি গাড়ি হাওয়ায় উড়বে। ‘দাবাং থ্রি’র অ্যাকশন সালমান খানের অন্যান্য ছবি থেকে একেবারেই আলাদা হতে যাচ্ছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com