শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাশরাফি-নবী কেন ছিলেন না

মাশরাফি-নবী কেন ছিলেন না

স্পোর্টস ডেস্কঃ  
অনুশীলনের পরেই মাশরাফি চলে গেছেন, অধিনায়কদের ফটোসেশনে থাকেননি। ঢাকার প্রতিনিধি হয়েছে পাঠানো হয়েছে মুমিনুলকে
বিসিবি জানাল বিকেল ৫টা-সাড়ে ৫টার মধ্যে বঙ্গবন্ধু বিপিএলে সব অধিনায়কের একটা ফটোসেশন হবে একাডেমি মাঠে। নির্ধারিত সময়ের মধ্যে চলে এলেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম, চিটাগংয়ের মাহমুদউল্লাহ, সিলেটের মোসাদ্দেক হোসেন, কুমিল্লার দাসুন শানাকা ও ঢাকার মুমিনুল হক।
অধিনায়কের তালিকায় মুমিনুলের নামটা দেখে নিশ্চয়ই প্রশ্ন জেগেছে, ঢাকা প্লাটুনকে তো নেতৃত্ব দিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। তাহলে মুমিনুল কেন? জানা গেল, অনুশীলনের পরেই মাশরাফি চলে গেছেন, অধিনায়কদের ফটোসেশনে থাকেননি। ঢাকার প্রতিনিধি হয়েছে পাঠানো হয়েছে মুমিনুলকে।
পাঁচ দলের প্রতিনিধি সময় মতো চলে এলেও রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল আর রংপুরের মোহাম্মদ নবীর জন্য অপেক্ষা করতে হলো আরও আধঘণ্টা। অনুষ্ঠানটা সন্ধ্যায় করায় বিসিবি একাডেমি মাঠে মশার উৎপাতে মুশফিক-মাহমুদউল্লাহদের অপেক্ষা করাই কঠিন হয়ে গেল! তবুও তাঁরা ধৈর্য ধরে অপেক্ষা করলেন। রাসেল ৬টার দিকে এলেও শেষ পর্যন্ত নবী উপস্থিত হতে পারেননি। বিসিবির পক্ষ থেকে জানানো হলো, যানজটে আটকা পড়েছেন রংপুরের আফগান অধিনায়ক। দ্রুত অনুষ্ঠান শেষ করতে তাঁকে পরে আসতে ‘না’ করে দেওয়া হয়েছে।
ফটোসেশনের নামে যে পর্বটা হলো সেটিও কম কৌতূকপ্রদ নয়! সব অধিনায়কদের এক জায়গায় করা হচ্ছে অথচ ট্রফি উন্মোচনের পর্বটা রাখা হয়নি। অনুষ্ঠান কি আরেকটু গুছিয়ে, পরিকল্পিতভাবে করা যেত না? বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বললেন, ‘আজ প্রতিটি দলের অনুশীলন ছিল । কিছু সীমাবদ্ধতার কারণে অধিনায়কদের কেউ কেউ আসতে পারেনি। তবে আমরা সবাইকে জানিয়েছিলাম । সময় স্বল্পতার কারণে আমরা ফটোসেশনটা দ্রুত শেষ করলাম।’
এবার বিপিএল হচ্ছে বঙ্গবন্ধুর নামে। অন্যবারের তুলনায় এবারের টুর্নামেন্টে গোছাল আর সুশৃঙ্খলভাবে করার দাবিটা তাই বেশি। তবে বিসিবি কর্তাদের আশা, শুরুতে একটু এলোমেলো হলেও ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com