শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিথিলার আগে সৃজিতের যত প্রেম!

মিথিলার আগে সৃজিতের যত প্রেম!

বিনোদন ডেস্ক : ৪২ বছর বয়সি কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি সংসারে থিতু হতে চেয়েছিলেন। ঘরও বেঁধেছিলেন। কিন্তু সে ঘর বেশিদিন টেকেনি। বহু ঘাট ঘুরে সৃজিতের প্রেমের তরী অবশেষে পেয়েছেন স্থায়ী কূল! গতকাল (৬ ডিসেম্বর) শুক্রবার সন্ধ্যায় অনেক লুকোচুরির পর মিথিলাকে অর্ধাঙ্গিনী করলেন তিনি। তবে এই প্রেম- বিয়ের আগেও বহু নারীর নামের সাথে জড়িয়েছে তার নাম।

সৃজিত মুখার্জি ২০১৩ সালে ‘মিশর রহস্য’ ও ২০১৪ সালে ‘জাতিস্মর’ সিনেমা নির্মাণ করেন। এতে অভিনয় করেন টলিউডের সমালোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সিনেমা নির্মাণ করতে গিয়ে এই অভিনেত্রীর প্রেমে পড়েন সৃজিত। যদিও তাতে দুজনের কেউই স্বস্তি পাননি। কারণ এই প্রেম বেশিদিন টেকেনি।

২০১৫ সালে ‘রাজকাহিনী’ সিনেমা নির্মাণ করেন সৃজিত। প্রথমবার এই নির্মাতার সঙ্গে কাজ করেন বাংলাদেশের দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। হঠাৎ গুঞ্জন ওঠে পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন জয়া। যদিও এমন গুঞ্জন নাকচ করে দেন জয়া। বিষয়টি নিয়ে রীতিমতো বিরক্ত হয়েছিলেন এই অভিনেত্রী।

গত বছরের শুরুতে ফের গুঞ্জন ওঠে ভারতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে সৃজিতের। ‘টাইমস অব ইন্ডিয়া’ এই প্রেমের খবর প্রকাশ করে। পরবর্তীতে বিষয়টি অস্বীকার করে মধুবন্তী বাগচী বলেন, ‘‘প্রত্যেকেই একের পর এক ‘তথাকথিত সম্পর্ক’ নিয়ে কথা বলাটা পছন্দ করেন না। আমি আমার জীবন এবং কাজকে খুব গুরুত্ব দিয়ে থাকি, অযথা আমাকে নিয়ে গুঞ্জন রটাবেন না।’’

২০১০ সালে ‘অটোগ্রাফ’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। চলচ্চিত্রটি জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি ব্যবসায়ীকভাবেও সফল হয়। পরবর্তীতে ‘বাইশে শ্রাবণ’, ‘হেমলক সোসাইটি’, ‘মিশর রহস্য’, ‘জাতিস্মর’, ‘চতুষ্কোণ’, ‘নির্বাক’, ‘রাজকাহিনি’-এর মতো চলচ্চিত্র উপহার দেন এই নির্মাতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com