শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অপহরণের দায়ে গ্রেপ্তার ভারতীয় ক্রিকেটার

অপহরণের দায়ে গ্রেপ্তার ভারতীয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্কঃ  
মুম্বাইয়ের এক ঋণ এজেন্টকে অপহরণ করার দায়ে গ্রেপ্তার করা হয়েছে ভারতের এক ক্রিকেটারকে। তাঁর নাম রবিন মরিস।
তিন কোটি টাকা ঋণ দরকার, এ জন্য মুম্বাইয়ের এক এজেন্টকে দায়িত্ব দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার রবিন মরিস। সে উদ্দেশ্যে এজেন্টকে কমিশন বাবদ মোটা অঙ্কের টাকাও দিয়েছিলেন তিনি। কিন্তু সে কাজটা করে দিতে পারেননি এজেন্ট। কাজ যেহেতু হয়নি, কমিশনের টাকা ফেরত চান মরিস। এজেন্ট সেই টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানান। ফলে সেই এজেন্টকে অপহরণ করে টাকা আদায় করার পরিকল্পনা করেন মরিস ও তাঁর চার বন্ধু। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুম্বাই পুলিশকে এই তথ্যই দিয়েছেন এই ক্রিকেটার।
পরিকল্পনা অনুযায়ী সেই এজেন্টকে মুম্বাইয়ের কুরলা স্টেশনের কাছে এক রেস্টুরেন্টে আসতে বলেন মরিস। চার বন্ধুর সাহায্যে সে রেস্টুরেন্ট থেকে জোর করে এজেন্টকে তুলে নিয়ে নিজের বাসায় তোলেন মরিস। সেখান থেকেই এজেন্টের বাড়িতে ফোন করে টাকা দাবি করেন। এজেন্টের বাড়ির লোকজনই পরে পুলিশকে জানায় ঘটনাটা। পুলিশ পরে মরিসের বাসায় গিয়ে ৪৩ বছর বয়সী এজেন্টকে উদ্ধার করে।
তিন কোটি টাকার ঋণ অনুমোদন করে দেওয়ার জন্য একজন এজেন্টকে ঘুষ দিয়েছিলেন ভারতের ক্রিকেটার রবিন মরিস। এরপরেও ঋণ অনুমোদিত না হওয়ায় শেষমেশ ওই এজেন্টকে অপহরণই করে বসলেন মুম্বাইয়ের সাবেক এই ক্রিকেটার
এ ঘটনায় মরিস সহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক ধারায় অপহরণ ও চাঁদাবাজির মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ।
কখনো জাতীয় দলে না খেললেও মুম্বাইয়ের ক্রিকেট মহলের এক পরিচিত নাম রবিন মরিস। প্রথম শ্রেণির ক্রিকেটে ম্যাচ খেলেছেন ৪২টার মতো। লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন পঞ্চাশটা, টি-টোয়েন্টি দুটি।
তবে মরিসের কুকীর্তির কাহিনি কিন্তু এটাই প্রথম নয়। গত বছর মুম্বাইয়ের ঘরোয়া এক টি-টোয়েন্টি টুর্নামেন্টে স্পট-ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান হাসান রাজার সঙ্গে এ নিয়ে আলোচনার সময় আল-জাজিরার গোপন ক্যামেরায় ধরা পড়েছিলেন মরিস। তা নিয়ে চরম বিতর্কও উঠেছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com