বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঙ্গবন্ধু স্টেডিয়ামের ঘাস নিয়ে প্রশ্ন ম্যান ইউ প্রতিনিধির

বঙ্গবন্ধু স্টেডিয়ামের ঘাস নিয়ে প্রশ্ন ম্যান ইউ প্রতিনিধির

স্পোর্টস ডেস্কঃ  
বঙ্গবন্ধু স্টেডিয়ামের ঘাস নিয়ে প্রশ্ন তুলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধিরা। এ মাঠে নাকি ৫ রকমের ঘাস
ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ৪ প্রতিনিধি এখন ঢাকায়। আগামী বছর জুলাই মাসে ঢাকায় আসার সম্ভাবনা রয়েছে জনপ্রিয় এ ইংলিশ ক্লাবটির। এর আগে তারা দেখে নিতে চায় নিরাপত্তা, ভেন্যু ও আবাসিক সুযোগ-সুবিধা। আজ বিকেলে তারা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ঘুরে ঘুরে দেখেন। প্রশ্ন তুলেছেন, মাঠের ঘাস ৫ রকমের কেন ?
ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচটির ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে উপদেষ্টা হিসেবে আছেন সাবেক ফুটবলার আবদুল গাফ্ফার। প্রতিনিধি দলের সঙ্গে সার্বক্ষণিক থাকছেন তিনি। বঙ্গবন্ধু স্টেডিয়ামের ঘাস নিয়ে প্রশ্ন তোলার বিষয়টি জানালেন তিনিই , ‌‘তারা আজ বিভিন্ন বিষয় দেখছেন। তাদের সন্তুষ্টই মনে হয়েছে। তবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ঘাস ৫ রকমের কেন প্রশ্ন তুলেছেন। আমরা বলেছি এখন প্রাক-মৌসুম। তাই এ মন অবস্থা। এগুলো ঠিক করে নেওয়া যাবে।’
ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি শিরোপা জয়ী এ ক্লাবের প্রতিনিধি দলে আছেন ফুটবল পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান, দুই কর্মকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।
আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করবে সরকার। এ জন্য জমকালো আয়োজনের প্রস্তুতি শুরু হয়ে গেছে অনেক আগে থেকেই। প্রায় সব ফেডারেশনই আন্তর্জাতিক টুর্নামেন্ট করার ঘোষণা দিয়েছে। ফুটবলেরটা হওয়া চাই আরও জমকালো। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ইচ্ছে ইউরোপের দুটি শক্তিশালী দল নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com