শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘যারা জেতে তারা কখনো ম্যাচ থেকে হারিয়ে যায় না’

‘যারা জেতে তারা কখনো ম্যাচ থেকে হারিয়ে যায় না’

স্পোর্টস ডেস্কঃ  
দুবার পিছিয়ে পড়া ম্যাচে ঘুরে দাঁড়ানো কঠিন। কিন্তু দুবারই ম্যাচে ফিরে আসে স্বাগতিক দল। দ্বিতীয়বার ম্যাচে ফেরে ৯০ তম মিনিটে। হার দেখতে দেখতে বিদায়ের ক্ষণ গোনা চট্টগ্রাম আবাহনী প্রাণ পেল ওই সময়। এরপর নাটকীয়ভাবে ৩-২ গোলে প্রথম সেমিফাইনাল জয়। তৃতীয় শেষ কামাল ক্লাব কাপের ফাইনালে উঠে চট্টগ্রাম আবাহনীর স্বপ্নটা বেঁচে থাকল ভালোভাবে।
৮৯ মিনিট পর্যন্ত ১-২ গোলে পিছিয়ে থেকে চট্টগ্রামের আয়োজক, দর্শকসহ সবার মুখ ঢেকে যায় কালো মেঘে। কিন্তু শেষ বাঁশির ঠিক আগে ২৫ হাজারের বেশি দর্শকে ভাসা গ্যালারিতে প্রাণের উচ্ছ্বাস। আইভরি কোস্টের ফরোয়ার্ড চার্লস দিদিয়ের ম্যাচে দ্বিতীয় গোল করে ত্রাতার ভূমিকায়। তাঁর গোলেই নাটকীয়ভাবে ২-২। এরপর ১০৫ তম মিনিটে নাইজেরিয়ান স্ট্রাইকার চিনেদু ম্যাথিউ হেড জয়সূচক গোল করতেই উল্লাসে ফেটে পেড়ে গ্যালারি।
মন্টেনেগ্রোর স্ট্রাইকার লুকা বারবার গোল নষ্ট করায় শেষ দিকে চট্টগ্রাম আবাহনীর কোচ মারুফুল হকের দুটি বদল দারুণ কাজে এসেছে। ২-১ গোলে পিছিয়ে যখন স্বপ্নটা আবার শেষ হতে চলেছে চট্টগ্রাম আবাহনীর, লুকা এবং আরিফুলকে তুলে সোহেল রানা এবং কাওসার রাব্বিকে নামান কোচ। তাঁর এই বদল দুটি ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে। ৯০ মিনিটে রাব্বি থেকে বল পেয়ে দিদিয়ের দারুণ শটে ২-২ করলে হঠাৎ আবার স্বপ্ন উজ্জীবিত। তারই ফল এই অভাবনীয় জয়। বদলি ফরোয়ার্ড কাওসার রাব্বির ক্রসে স্ট্রাইকার চিনেদু ম্যাথিউর শট গোলকিপার ফেরালে ফিরতি বলে সেই চিনেদুর হেডে ৩-২। অবিশ্বাস্য জয় চট্টগ্রাম আবাহনীকে নিয়ে গেছে শিরোপা শেষ ধাপে।
এই জয়ে চট্টগ্রাম আবাহনীর কোচ মারুফুল হক খুবই খুশি। ম্যাচ শেষে বলে গেলেন, ‘আমাদের লক্ষ্য ছিল শিরোপা পুনরুদ্ধার করা। সেমিতে ওঠে আমরা সে পথে আরেক ধাপ এগিয়েছি। ধন্যবাদ দেব ফুটবলারদের, যারা ম্যাচ ছাড়েনি কখনো। ফুটবলারদের একটা কথাই বলেছি, যারা জেতে তারা কখনো ম্যাচ থেকে হারিয়ে যায় না। সেভাবেই খেলেছে ছেলেরা। তবে শেষ কাজটা এখনো বাকি। ফাইনাল জয়।’ ৩১ অক্টোবর মালয়েশিয়ার তেরেঙ্গানু বা মোহনবাগান যারাই আসুক চট্টগ্রাম আবাহনী আজকের জয়ে মানসিকভাবে অনেক দৃঢ় এখন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com