শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সমালোচকদের কড়া জবাব ত্রিশলার

সমালোচকদের কড়া জবাব ত্রিশলার

বিনোদন ডেস্কঃ  
কিছুদিন ধরেই বলিউড তারকা সঞ্জয় দত্ত আর তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশলা দত্ত গণমাধ্যমে নানা খবর হয়ে আলোচিত হচ্ছেন। গত ২ জুলাই ত্রিশলার প্রেমিকের মৃত্যু হয়েছে। এবার শোনা যাচ্ছে, বাবার সঙ্গে নাকি ত্রিশলার সম্পর্ক একেবারেই ভালো নেই।
ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে চ্যাট করার সময় এসব খবরের সত্যতা নিয়ে অনেকে জানতে চান। যাঁরা রটাচ্ছেন ত্রিশলা আর সঞ্জয় দত্তের সম্পর্ক আদায়-কাঁচকলায়, তাঁদের সমুচিত জবাব দিয়েছেন ত্রিশলা দত্ত। তিনি একটা বুমেরাং ভিডিওর মাধ্যমে বন্ধু আর ফলোয়ারদের সাফ বলে দিয়েছেন, ‘এসব গুজব, গুজবে কান দেবেন না। আর ট্যাবলয়েডগুলো যা ছাপাচ্ছে, তার সবকিছু বিশ্বাস করবেন না।’
ভিডিওতে দেখা যায়, সঞ্জয় দত্ত তাঁর কন্যা ত্রিশলা দত্তের গালে চুমু দিচ্ছেন। আর এই ভিডিওর ক্যাপশনে ত্রিশলা লিখেছেন, ‘যা কিছু ট্যাবলয়েডে প্রকাশিত হয়, তার সবকিছু সত্যি নয়। বিশ্বাস করবেন না। আমি জানি না, কোথা থেকে এসব লেখা হাজির হয়। এগুলো শতভাগ মিথ্যা কথা।’
টাইমস অব ইন্ডিয়া থেকে জানা গেছে, বাবার সঙ্গে ত্রিশলার সম্পর্ক ভালো নয়—এ খবর আগেও একাধিকবার প্রকাশিত হয়েছে গণমাধ্যমে। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখার দায়ে ২০১৩ সালের ২১ মার্চ সঞ্জয়কে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেন ভারতের সর্বোচ্চ আদালত। তখনো কন্যা ত্রিশলার নীরবতায় গণমাধ্যমে আলোচিত হন ত্রিশলা। কেন বাবার দুঃসময়ে পাশে নেই ত্রিশলা, এ নিয়ে অনেক জল্পনা চলেছে।
পরে নীরবতা ভেঙে নিজের ব্লগে সব প্রশ্নের জবাব দিয়েছেন। বলেছেন, বাবাকে প্রচণ্ড ভালোবাসেন তিনি। আর বাবার দুঃসময়ে ভেঙে পড়েননি, শক্ত আছেন। দূরে থাকাই তাঁর আর তাঁর পরিবারের জন্য সবচেয়ে নিরাপদ ও ভালো সিদ্ধান্ত। আর গণমাধ্যম থেকেও নিরাপদ দূরত্বে থাকতে চেয়েছেন তিনি।
বলিউডে পা রাখতে চান না ত্রিশলা দত্ত। সেটাই তাঁর সিদ্ধান্ত। এমনকি ২০০৭ সালের জানুয়ারির পর থেকে দীর্ঘদিন তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ভারতে আসেননি। এর পরের বছর সঞ্জয় দত্ত তাঁর দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দিয়ে মান্যতা দত্তকে বিয়ে করেন।
মান্যতা দত্ত গণেশ চতুর্থীর এক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলে সেখানে ত্রিশলা ‘লাভ’ ইমো দেন। আর ত্রিশলার সাম্প্রতিক ছবিতে মান্যতা দত্ত লিখেছেন, ‘সুন্দরী’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com