শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মানুষির শুরুটা অক্ষয়ের সঙ্গে

মানুষির শুরুটা অক্ষয়ের সঙ্গে

বিনোদন ডেস্কঃ
চার দিন আগের ঘটনা। নিজের ৫২তম জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিয়েছেন অক্ষয় কুমার। এবারই প্রথম ঐতিহাসিক কাহিনির ছবিতে তিনি অভিনয় করবেন। যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবির নাম ‘পৃথ্বীরাজ’। ছবিতে তাঁকে পাওয়া যাবে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের নাম ভূমিকায়। আর কানাঘুষা চলছে, এই ছবি দিয়েই বলিউডে যুক্ত হতে যাচ্ছেন মানুষি ছিল্লার। অর্থাৎ রাজকুমারী সংযুক্তার চরিত্র হয়েই প্রথম বড় পর্দায় দেখা দেবেন ২০১৭ সালের এই ‘মিস ওয়ার্ল্ড’। ছবির গল্পে দেখা যাবে, সংযুক্তার প্রেমে পাগল হয়ে তাঁকে অপহরণ করেন ও বিয়ে করেন পৃথ্বীরাজ।
মানুষি ছিল্লার। নামটির সঙ্গে যে বিশেষণ না লেখা থাকলেও দেখা যায়, সেটি হলো ‘বিশ্বসুন্দরী’। ২০১৭ সালে মাত্র ২১ বছর বয়সে ৬৭তম মিস ওয়ার্ল্ড হন এই ভবিতব্য চিকিৎসক। এখন তিনি সোনেপতের ভগত ফুল সিং গভর্নমেন্ট মেডিকেল কলেজ ফর উইমেনে এমবিবিএস চতুর্থ বর্ষের ছাত্রী। এদিকে ডেকান ক্রনিকলের প্রতিবেদন থেকে জানা গেছে, ‘মিথ্যে নয়, কানাঘুষা। ছবির জন্য নতুন করে নাচ শিখছেন মানুষি।’
মানুষির মা-বাবা দুজনই চিকিৎসক। বাবা ডা. মিত্র বসু ছিল্লার ডিআরডিওতে গবেষণা করছেন আর মা নীলম ছিল্লার বায়োকেমিস্ট্রির অধ্যাপক। ছোটবেলা থেকেই নাচের সঙ্গে আছেন মানুষি। কুচিপুড়ি নাচের শিল্পী মানুষি শাস্ত্রীয় নৃত্যে তালিম নিয়েছেন কৌশল্যা রেড্ডির কাছে। আর ডেকান ক্রনিকল এবার বলছে, কত্থক নাচ শিখছেন মানুষি।
ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, ‘শুরু থেকে মানুষি ক্ল্যাসিক্যাল নাচ ভালোবাসেন। আর মানুষিকে এবার কত্থক শিখতে বলা হয়েছে। ছবিতে তাঁকে ভারতের ঐতিহ্যবাহী এই নাচের দৃশ্যে দেখা যাবে।’
মানুষি ছিল্লার আগেই জানিয়েছেন, বলিউডে পা রাখার জন্য কোনো তাড়াহুড়ো নেই তাঁর। তিনি অনেক কষ্টে, অনেক চেষ্টার পর মেডিকেল কলেজে পড়ার সুযোগ পেয়েছেন। আর তা বলিউডে সুযোগ পাওয়ার চেয়ে মোটেও কোনো অংশে কম নয়। তাই বলিউডের জন্য তিনি এমবিবিএস ডিগ্রি বিসর্জন দেবেন না।
কিন্তু এখন মনে হচ্ছে, তাঁর বলিউডে পা রাখার সময় চলে এসেছে। আর ‘পৃথ্বীরাজ’ ছবির মতো এত বড় সুযোগ বারবার আসবে না। তাই সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করতে চান মানুষি।
সম্প্রতি এই বিশ্বসুন্দরীকে দেখা গেছে সিঙ্গাপুরে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ আয়োজিত এক ইভেন্টে। সেখানে তাঁকে দেখা গেছে অনেকটা রাজকন্যার বেশে। তবে এই রাজকন্যা আধুনিক। ২২ বছর বয়সী এই সুন্দরীর পরনে ছিল টকটকে লাল রঙের থাই-হাই স্লিট।
সিঙ্গাপুরের সেই ইভেন্টে মানুষির পোশাকটি জারা আমরাইগারের। সঙ্গে ছিল উঁচু হিল, স্মোকি আই, কানে ছোট্ট দুল আর খোলা চুল। তাতেই তাঁকে দেখাচ্ছিল, যাকে বলে ‘সিম্পলের ভেতর গর্জিয়াস’। মানুষির স্টাইলিস্ট শেফা জে গিলানি গতকাল শুক্রবার তাঁর ইনস্টাগ্রাম পেজে সেই ছবি প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com