শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নৌকার প্রার্থী সায়েম পাঠানের শেষ নির্বাচনী জনসভায় জনস্রোত

নৌকার প্রার্থী সায়েম পাঠানের শেষ নির্বাচনী জনসভায় জনস্রোত

ছায়াদ হোসেন সবুজ,জনসভা থেকে ফিরে:: জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউপির উপ-নির্বাচন নিকটবর্তী। আগামী ২৫ শে জুলাই রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে এই নির্বাচন। আজ ছিল নির্বাচনী প্রচারণার শেষ দিন। তাই শেষ দিনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী সায়েম পাঠানের শেষ নির্বাচনী এক জনসভা অনুষ্ঠিত হয়।সর্বস্তরের মানুষের আগমনে জনসভাটি জনস্রোত রুপান্তরিত  হয় ।

মঙ্গলবার বিকেল ৫ টায় সাচনা বাজার ইউপির রামনগর বাজারে নৌকার পক্ষে বিশাল এই জনসভায় আওয়ামীলীগ নেতা আবুল কালামে’র সভাপতিত্বে ও দৈনিক সুনামগঞ্জ সময় এর সম্পাদক ও দিপ্ত টিভির জেলা প্রতিনিধি এবং আওয়ামীলীগ নেতা মো. সেলিম আহমেদ এর সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সসম্পাদক মো: নবী হোসেন, জেলা পরিষদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আওয়ামীলীগ নেতা মো. জহিরুল হক তালুকদার, আসাদ আল আজাদ, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া,জেলা যুবলীগ সদস্য আবুল আজাদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি জহিরুল ইসলাম অমিত ও যুবলীগ নেতা মিল্টিন দেবনাথ সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com