শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এইচএসসিতে উপজেলায় একমাত্র জিপিএ-৫ পেয়ে এগিয়ে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ

এইচএসসিতে উপজেলায় একমাত্র জিপিএ-৫ পেয়ে এগিয়ে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ

ছায়াদ হোসেন সবুজ:: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে এবারের এইচএসসি পরিক্ষায় একমাত্র জিপিএ-৫ ও পাসের হারে এগিয়ে আছে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ। এইচএসসি পরিক্ষায় প্রথম বারের মত অংশগ্রহণ করেই নজরকাড়া সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে কলেজটি। প্রথম বছরেই শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের ফলে রেজাল্টের ক্ষেত্রে নজরকাড়া সফলতার সাক্ষর রাখায় চারিদিকে অনেক সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে শিক্ষাপ্রতিষ্ঠানটি। উপজেলার ৪ টি কলেজ এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করলেও সবচেয়ে ভালো করে নতুন এই কলেজটি।

কলেজ সূত্রে জানা যায়, এবারের এইচএসসি পরিক্ষায় ৫৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৪২ জন শিক্ষার্থী কৃতকার্য হয়। ৪২ জনের মধ্যে উপজেলার একমাত্র ১ প্লাস পায় উক্ত কলেজের শিক্ষার্থী নুসরাত জাহান ইমা। সে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক উমর আলীর ছোট মেয়ে। আর দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নুসরাত জাহান ইমাই একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত।

খুব খুশী লাগছে এমন রেজাল্ট করায়। বিশেষ করে আমাদের কলেজের সুনাম রাখতে পারায় ভালো লাগছে। আগামীতেও যাতে এমন সফলতা অব্যাহত থাকে সেজন্য আমি সকলের কাছে দোয়া প্রার্থী আনন্দে আত্মহারা হয়ে এমনটাই বলছিল ডুংরিয়া হাইস্কুল কলেজ থেকে উপজেলায় মধ্যে একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত নুসরাত জাহান ইমা।

এব্যাপারে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি দিলিপ তালুকদার বলেন, প্রথমবারের মতই এমন সফলতা আমাদের সুনাম বাড়িয়ে দিয়েছে। আমি আশা করি আগামীতেও এমন সফলতা অব্যাহত থাকবে।

ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম বলেন, উপজেলা পর্যায়ে একমাত্র জিপিএ-৫ পেয়ে ইমা আমাদের প্রতিষ্ঠানের মান অক্ষুণ্ন রেখেছে। শিক্ষকমন্ডলীদের অক্লান্ত পরিশ্রমের ফলেই এমন সফলতা সম্ভব হয়েছে। সবসময় রেজাল্টে এমন সফলতার সাক্ষর আশা করছি।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা একাডেমিক সুপার ভাইসার নুরে আলম সিদ্দিকী বলেন, নতুন কলেজ হিসেবে খুবই ভালো করেছে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ। আমি কলেজটির সর্বাত্মক সফলতা কামনা করি। যদি কলেজটি এমপিওভুক্ত হয় তাহলে আরও ভালো রেজাল্ট করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com