শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চাপ নিয়ো না খেলে যাও, মাশরাফিদের প্রধানমন্ত্রী

চাপ নিয়ো না খেলে যাও, মাশরাফিদের প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক:: ইংল্যান্ডে অনুষ্ঠেয় আসন্ন বিশ্বকাপে কোনো চাপ না নিয়ে মাথা ঠান্ডা রেখে আত্মবিশ্বাসের সঙ্গে প্রতিটি ম্যাচ খেলতে ক্রিকেট দলের খোলোয়াড়দের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, ‘কোনো রকম চাপ নেবে না, আত্মবিশ্বাসের সঙ্গে তোমাদের স্বাভাবিক খেলাটা খেলে যেতে হবে। একদিন অবশ্যই তোমরা বিশ্বকাপ জয় করতে সমর্থ হবে ইনশা আল্লাহ।’
আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠেয় ওয়ানডে ক্রিকেটের সর্ববৃহৎ আসর বিশ্বকাপ এবং ৫ মে থেকে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে যাওয়া ক্রিকেট দলের খেলোয়াড়েরা আজ মঙ্গলবার বিকেলে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান। এ সময় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে বিশ্বকাপ এবং আয়ারল্যান্ড সফরের দলে থাকা জাতীয় স্কোয়াডের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।
মাশরাফি, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহসহ দলের জ্যেষ্ঠ ক্রিকেটাররা অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
আসন্ন বিশ্বকাপের জন্য ক্রিকেটারদের শুভকামনা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘ক্রিকেটের মতো চ্যালেঞ্জিং খেলায় আত্মবিশ্বাসটা খুব বড় বিষয়।’ তিনি বাংলাদেশ দলের খেলোয়াড়দের বলেন, ‘বিশ্বকাপে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। তাই প্রতিটি ম্যাচে জয়ী হওয়ার লক্ষ্যে আত্মবিশ্বাস নিয়েই সবাইকে নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে হবে।’
প্রধানমন্ত্রী খেলার শেষাংশের প্রতি গুরুত্ব দেওয়ার আহ্বান জানিয়ে খেলোয়াড়দের ফিনিশিংয়ে যত্নবান হওয়ার পরামর্শ দেন। তিনি বলেন, ‘খেলার শেষের দিকে এসে কেউ যেন ঘাবড়ে না যায়, সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।’
৩০ মে থেকে যুক্তরাজ্য এবং ওয়েলসে এবার বিশ্ব ক্রিকেটের ১২তম আসর অনুষ্ঠিত হবে।
বাংলাদেশসহ ১০টি দেশ এবার ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহণ করবে। ক্রিকেটের অন্যতম পরাশক্তি দক্ষিণ আফ্রিকার সঙ্গে আগামী ৫ জুন প্রথম ম্যাচের মধ্য দিয়ে টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু হবে।
এর আগে ইংলিশ কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ। বাংলাদেশ ও আয়ারল্যান্ডের সঙ্গে টুর্নামেন্টের অপর দলটি দুইবারের বিশ্ব ক্রিকেট চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। এ ছাড়া যুক্তরাজ্যে বাংলাদেশের একাধিক প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে।
ত্রিদেশীয় ক্রিকেটে অংশগ্রহণ করতে আগামীকাল আয়ারল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়, বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার এবং বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন, আয়ারল্যান্ড সফরের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু, হেড কোচ স্টিফেন জন রোডস, বোলিং কোচ কোর্টনি ওয়ালস, ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জিসহ দলের সব খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং বিসিবির উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
নাজমুল হাসান পাপন দলের সব খেলোয়াড়ের সঙ্গে প্রধানমন্ত্রীর পরিচয় করিয়ে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com