বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রোগী সেজে চিকিৎসককে ফোন মাশরাফির, ফেসবুকে প্রশংসার ঝড়

রোগী সেজে চিকিৎসককে ফোন মাশরাফির, ফেসবুকে প্রশংসার ঝড়

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
সদ্য পর্দা নেমেছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল)। লিজেন্ডস অব রূপগঞ্জকে হারিয়ে টানা দ্বিতীয়বার শিরোপা জিতেছে আবাহনী লিমিটেড। ইতিমধ্যে শুরু হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্প। তবে বিশ্বকাপ দলে থাকা লিগে খেলা ক্রিকেটারদের ক্যাম্প থেকে দুই দিনের ছুটি দেয়া হয়েছে। কিন্তু বিশ্রাম নেননি মাশরাফি বিন মুর্তজা।
ছুটি পেয়েই নড়াইলে ছুটেছেন তিনি। পরিবার নয়, নিজের এলাকার উন্নয়নকাজের তদারকিতে সেখানে গেছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। সেই তদারকিতে আবির্ভূত হয়েছেন অগ্নিমূর্তি রূপে।
গেল বৃহস্পতিবার হঠাৎ মাশরাফি হাজির হন নড়াইল আধুনিক সদর হাসপাতালে। সেখানে চিকিৎসা নিতে আসা মানুষের কাছে নানা সমস্যার কথা শুনেন। খোঁজখবর নেন আরো অনেক বিষয়ে। দেখতে পান অসংখ্য অসঙ্গতি, নানা অনিয়ম-অব্যবস্থাপনা। তবে তার কাছে সবচেয়ে বেশি দৃষ্টিকটু ঠেকে- পুরো হাসপাতালে একজন চিকিৎসকের দায়িত্ব পালনের দৃশ্য। জানতে পারেন, ছুটি ছাড়াই একজন চিকিৎসক তিনদিন অনুপস্থিত রয়েছেন!
এতে রাগে-ক্ষোভে ফেটে পড়ে মাশরাফি। পরে রোগী সেজে ওই চিকিৎসককে ফোন করেন। তিনি ম্যাশকে রোববার হাসপাতালে এসে চিকিৎসা নিতে বলেন। পরে নিজের পরিচয় দিয়ে মাশরাফি চিকিৎসককে বলেন, এখন যদি হাসপাতালে অপারেশন দরকার হয়, তা হলে সেই রোগী কী করবেন? চুপ করে আছেন কেন? আপনি কি ফাইজলামি করেন? চাকরি করলে নিয়ম মেনেই করবেন। এরপর সেই ডাক্তারকে তার কর্তব্যর কথা স্মরণ করিয়ে দিয়ে দ্রুত কর্মস্থলে ফিরে আসার নির্দেশ দেন তিনি।
মাশরাফির এমন ভূমিকা প্রশংশিত হচ্ছে সর্বমহলে। এ নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে বইছে প্রশংসার ঝড়। যে যার মতো করে তাকে প্রশংসায় ভেজাচ্ছেন তারা।
এফ এম আমিরুল ইসলাম স্ট্যাটাসে লিখেছেন, আল্লাহ্ তুমি মাশরাফিকে নেক হায়াত দান করো। নড়াইলের মানুষের পাশে দাড়ানোর মতো কোনো নেতা নড়াইল ৪৮ বছরে পায় নাই, এবার পেয়েছে। তাকে সবরকমের কুনজর থেকে হেফাজত করো।
হিমেল হিমু লিখেছেন, স্যালুট,বস মাশরাফি…তোমার মতো সৎ ইচ্ছা যদি বাংলাদেশ সরকারের সব সংসদ সদস্যদের থাকতো তাহলে দেশ থেকে দূর্নীতি নামের অভিশাপ মুছে যেতো।
ফরহাদ বিন লিখেছেন, কালকের ভিডিওতে দেখলাম মাশরাফি হাসপাতালটিতে গিয়ে যে ধরনের পদক্ষেপ নিয়েছে সত্যি অসাধারণ! আমার মনে হয় না এদেশের ইতিহাসে কোনো সাংসদ এরকম সাহসী কাজ করছে!
নাসির উদ্দিন লিখেছেন, সবসময়ই ম্যাশকে ভালোবাসি, খারাপ লেগেছিল যখন তার লোক একতরফা ব্যালটে শিল মেরেছিল। কিন্তু কেউ জোর করে ক্ষমতায় এসেও যদি ভালো কাজ করে তা হলে তার জন্য ভালোবাসার কমতি নেই। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয়ে দুর্নীতি করার চেয়ে, জোর করে ক্ষমতায় গিয়ে ভালো কাজ করা, আমাদের জন্য অনেক ভালো।
সাজিদ রহমান লিখেছেন, কিছু ভদ্রলোকের হা হা দিলো, আমাদের দেশের সবচেয়ে মারাত্মক ভাইরাস হচ্ছে এসব হা হা দেয়া প্রাণীগুলাই।
রোমান মাহমুদ লিখেছেন, দেশের সব সংসদীয় আসনে নতুন চিন্তাধারার তরুণ নেতৃত্ব দরকার।
নড়াইলের সুধীসমাজ, সাংবাদিক মহলসহ সব শ্রেণীপেশার মানুষ মাশরাফির এমন কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করে আশাবাদ ব্যক্ত করেছেন, এমনভাবেই যেন এমপি নড়াইলের উন্নয়ন অব্যাহত রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com