শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শেখর ধাওয়ানের অনবদ্য ব্যাটিংয়ে দিল্লির জয়, সেঞ্চুরির আক্ষেপ

শেখর ধাওয়ানের অনবদ্য ব্যাটিংয়ে দিল্লির জয়, সেঞ্চুরির আক্ষেপ

স্পোর্টস ডেস্ক::
শেখর ধাওয়ানের অনবদ্য ব্যাটিংয়ে কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। তবে ম্যাচ শেষে সেঞ্চুরির আক্ষেপ থেকেই গেল। কাঙ্ক্ষিত শতক থেকে মাত্র ৩ রান দূরে ছিলেন। হাতে পর্যাপ্ত বলও ছিল। কিন্তু অপরপ্রান্তের ব্যাটসম্যান ইনগ্রামের নির্বুদ্ধিতায় শেষ পর্যন্ত আফসোস নিয়ে গ্যালারি ছাড়তে হলো হাজার হাজার দর্শককে।
কারণ, ৮ বলে যখন দরকার মাত্র ৫ রান তখন তো আর তাড়াহুড়োর কিছু নেই। এক রান নিয়ে প্রান্ত বদল করে শেখর ধাওয়ানকে স্ট্রাইক দিলেই হতো। কিন্তু ওই বলে ইনগ্রাম ছক্কা হাঁকিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে গেলেই ঠিকই কিন্তু দিল্লি সমর্থকদের হৃদয়টাও খান খান করে ভেঙে দিলেন!
প্রথমে ব্যাট করে শুরুটা ভাল করতে পারেনি দীনেশ কার্তিকরা। প্রথম বলেই ইশান্ত শর্মার বলে বোল্ড হয়ে যান জো ডেনলি। উথাপ্পাও হাল ধরতে পারেননি তিন নম্বরে নেমে। কিন্তু ডেনলির সঙ্গে ওপেন করতে নামা শুবমান গিল লড়াইটা দেন সামনে থেকে। তিনি যখন ৩৯ বলে ৬৫ রান করে আউট হন ততক্ষণে দ্রুত দুই উইকেচ হারানো ধাক্কা সামলে নিয়েছে কলকাতা।
নীতিশ রানা, দীনেশ কার্তিক, কালোর্স ব্রেথওয়েট ব্যর্থ হওয়ার মঞ্চে আবারও জ্বলে ওঠে আন্দ্রে রাসেলের ব্যাট। শুবমান গিলের পর আন্দ্রে রাসেলের ২১ বলে ৪৫ রানের সুবাদে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে সংগ্রহ করে ১৭৮ রান।
জবাবে বাট করতে নেমে দিল্লিকে একাই টেনে নিয়ে যান শিখর ধাওয়ান। পৃথ্বী শ (১৪) ও শ্রেয়াস আয়ার (৬) রান করে আউট হয়ে যাওয়ার পর ঋষভ প্যান্টকে নিয়ে দিল্লির ইনিংসকে এগিয়ে নিয়ে যান ধাওয়ান (৬৩ বলে ৯৭ রান) করে অপরাজিত থাকেন শিখর ধাওয়ান। সাত উইকেটে কলকাতাকে হারিয়ে দেয় দিল্লি।
ওপেন করতে নেমেছিলেন কলকাতার জো ডেনলি ও শুবমান গিল। কিন্তু ইশান্ত শমার্র প্রথম বলেই বোল্ড হয়ে গেলেন জো। সৌরভ গাঙ্গুলীর দিল্লির বিরুদ্ধে ঘরের মাঠে শুরুটা মোটেও ভাল হল না শাহরুখের কেকেআর-এর। শুবমান গিলের সঙ্গে ব্যাট করতে নামেন রবিন উথাপ্পা। পাঁচ ওভারের শেষ কলকাতার রান ছিল এক উইকেটে ৪০ রান। প্রথম বলেই জো ডেল আউট হয়ে যাওয়ার পর ধিরে চল নীতিতেই এগোচ্ছেন শুবমান ও উথাপ্পা।
ভরসা দিতে পারলেন না রবিন উথাপ্পা। রাবাদার বলে প্যান্টকে ক্যাচ দিয়ে ৩০ বলে ২৮ রান করে ফিরলেন তিনি। ক্রিজে আসেন নীতিশ রানা। ১০ ওভারে কলকাতার সংগ্রহ দাঁড়ায় ৭২/২।
৩৪ বলে হাফসেঞ্চুরি করে কলকাতাকে বড় সংগ্রহের স্বপ্ন দেখান শুবমান গিল। আইপিএলে এটি তার দ্বিতীয় হাফসেঞ্চুরি।এই ম্যাচে দারুণ খেলে ৩৯ বলে ৬৫ রান করে আউট হলেন শুবমান গিল। কেমো পলের বলে অক্ষর প্যাটেলকে ক্যাট তুলে দিলেন তিনি।
১৫ ওভারে কলকাতার সংগ্রহ ছিল ১২২/৪।
আবারও ফ্লপ কেকেআর অধিনায়কের ব্যাট। তিন বলে মাত্র দুই রান করে আউট হন দীনেশ কার্তিক। এবার ক্রিজে আসেন কালোর্স ব্রেথওয়েট। ২১ বলে ৪৫ রান করে আউট হন আন্দ্রে রাসেল। ৬ রান করে আউট হলেন কালোর্স ব্রেথওয়েট।
জবাবে ব্যাট করতে নেমে সাত বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় দিল্লি ক্যাপিটালস।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com