বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বেঁচে থাকলে মোদি বাবুর হিসাব নেব ইঞ্চিতে ইঞ্চিতে: মমতা

বেঁচে থাকলে মোদি বাবুর হিসাব নেব ইঞ্চিতে ইঞ্চিতে: মমতা

আন্তর্জাতিক ডেস্ক::
বেঁচে থাকলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হিসাব কড়ায়গণ্ডায় নিয়ে ছাড়বেন বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
সোমবার কোচবিহারের রাসমেলার মাঠে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।
তৃণমূল কংগ্রেস নেত্রী বলেন, ‘বেঁচে যদি থাকি, মোদিবাবু, ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়গণ্ডায় হিসাব নিয়ে ছাড়ব। যত চুরি করেছ, যত ডাকাতি করেছ, যত খুন করেছ- তার ইঞ্চিতে ইঞ্চিতে বিচার হবে। ৫৬ ইঞ্চি আর দেখিও না।’
মোদির চোখকে বিষাক্ত দাবি করে মমতা বলেন, আপনাদের কাছে আবেদন ওই বিষাক্ত চোখ, বিষাক্ত নিঃশ্বাসের বিরুদ্ধে ভোট দিন। এমনভাবে ভোট দিন যাতে বাংলার মানুষের দিকে ওরা তাকানোর সাহস না পায়।
মোদির পাশাপাশি অমিত শাহের সমালোচনা করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, সুশাসন নিয়ে আসবেন বলছেন, কিন্তু আপনিই তো দুঃশাসন। বিজেপিতে দুজন রয়েছেন দুঃশাসন। আপনি আর আপনার দলের সভাপতি (অমিত শাহ)।
এর আগের দিন ময়নাগুড়ির চূড়াভাণ্ডারের জনসভায় ভারতের প্রধানমন্ত্রীর উদ্দেশে মমতা বলেন, বিজেপির ডাকাতদের দিদি ভয় পায় না; বরং রুখে দাঁড়ায়। নরেন্দ্র মোদির কটাক্ষের জবাবে তিনি এ কথা বলেন। খবর জিনিউজের।
মোদির উদ্দেশে তিনি বলেন, দিদির সারা শরীর মারে ক্ষতবিক্ষত। আপনাদের মতো ডাকাতদের দিদি ভয় পায় না; বরং দিদি ডাকাতদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এত আন্ডারএস্টিমেট (ছোট ভাবার) করার কোনো কারণ নেই।
তিনি মোদিকে ‘বসন্তের কোকিল’ আখ্যা দেন। বলেন, ‘মোদি ভোটের সময় বসন্তের কোকিলের মতো আসেন। নাটক করেন।’
মমতার বক্তৃতায় মোদির স্লোগান চৌকিদারের সমালোচনাও উঠে এসেছে। তিনি বলেন, ‘মোদি সাড়ে চার বছর বিদেশে ঘুরেছেন, ছয় মাস ধরে চৌকিদার সেজেছেন। ভোটের পর চৌকিদারের চৌকি থাকবে, দ্বার থাকবে না। কারণ আমরা আসল চৌকিদার চাই- নকল চৌকিদার নয়।’
প্রসঙ্গত রোববার সকালে কোচবিহারে রাসমেলার মাঠে এক নির্বাচনী সভায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করেন নরেন্দ্র মোদি। বলেন, মোদির স্লোগান শুনলে একজনের ঘুম ভেঙে যায়। তিনি পশ্চিমবঙ্গের দিদি, তিনি আমাকে ভয় পান। বলেন, ‘পশ্চিমবঙ্গকে দিদি ও ভাইপোর জুটি গুণ্ডা, তোলাবাজ, অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য বানিয়ে তুলেছেন। এতে করে রাতে শান্তিতে ঘুমোতে পারছেন না তিনি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com