শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পূর্ণিমার পান বিক্রির ভিডিও ভাইরাল

পূর্ণিমার পান বিক্রির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক::
ঢালিউডের অনেক জনপ্রিয় ছবির নায়িকা ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। অনবদ্য অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে। ঢাকাই চলচ্চিত্রের যে ক’জন নায়িকা আপন মাহিমার আলোয় নিজেকে উদ্ভাসিত করেছেন পূর্ণিমা তাদের অন্যতম। অভিয়ের পাশাপাশি উপস্থাপনাতেও বেশ পারদর্শী তিনি।
হুবহু কপি করতে পারেন অন্যদের। একবার চিত্র নায়িকার ববিতাকে কপি করে রিতিমত হই চই ফেলে দিয়েছিলেন। সম্প্রতি একটি ভিডিও আলোচনায় এসেছে। ৭ এপ্রিল নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন দিলারা হানিফ পূর্ণিমা।
ভিডিওতে পান বিক্রি করতে দেখা গেছে তাকে। ভিডিওটি পোস্ট করে সঙ্গে লিখেছেন ‘পানওয়ালী’। ভিডিওতে দেখা গেছে নায়ক ফেরদৌস ও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগকেও। ভিডিওটি প্রকাশের পর পরই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পূর্ণমার পোস্ট থেকেই ৪৮৩টি শেয়ার হয়েছে ভিডিটি।
ভিডিওটি দেখলেই বোঝা যায় হাস্যরসে ভরা এই ভিডিওটি তারা একসঙ্গে মজা করেই তৈরি করেছেন।
সম্প্রতি জামালপুরে একটি অনুষ্ঠান শেষে ঢাকা ফেরার সময় যাত্রা পথে কিছুটা বিরতি নিতে গিয়ে এমন মজা করেন পূর্ণিমা, ফেদৌস ও ইভান শাহরিয়ার।
আর সেই ধারণকৃত ভিডিওটি পূর্ণিমা তার ফেসবুকে শেয়ার দেন। ভিডিওটি দেখার পর অনেকেই মজা করে মন্তব্য করেছেন, ‘এমন পানওয়ালী তো আর দেখি নাই।’ আরেকজন লিখেছেন, ‘তিনজনের অভিনয়ই ভালো ছিলো।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com