বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রোজায় যেন নিত্যপণ্যের সমস্যা না হয় : প্রধানমন্ত্রী

রোজায় যেন নিত্যপণ্যের সমস্যা না হয় : প্রধানমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
বেসরকারি বিনিয়োগকারী ও ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি সকলের প্রতি অনুরোধ করবো, রোজায় যেন কোনো নিত্যপণ্য ও খাদ্যদ্রব্যের সমস্যা না হয়।
বুধবার (৩ এপ্রিল) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন অর্থনৈতিক কর্মকাণ্ড উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।
মেঘনা অর্থনৈতিক অঞ্চলের বিনিয়োগকারীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, আপনার কাছে একটা আহ্বান, সামনে রোজায় চিনির যেন সমস্যা না হয়, তেলের যাতে সমস্যা না হয়, সেটা একটু দেখবেন।
আরও পড়ুন >> সবার বিনিয়োগের সুযোগ দিতেই অর্থনৈতিক অঞ্চল
পরে ওই বিনিয়োগকারী বলেন, আমাদের সাপ্লাই স্বাভাবিক রয়েছে। আমরা আশা করছি, কোনো সমস্যা হবে না।
চট্টগ্রামের বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চলে ভিডিও কনফারেন্সে কথা বলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কৃষিজমি নেয়ার দরকার নেই, যা নেয়া আছে সেগুলো আগে ভরুক, তারপর দেখা যাবে। ফসলি জমি নষ্ট করা যাবে না। ফসলি জমি আপনারা নিয়েন না, আমি নেব না। আমি অ্যালর্ট করবো না।
অর্থনৈতিক অঞ্চলের বিনিয়োগকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের যারা জমি দিয়েছে, তাদের পরিবারের সদস্যরা যেন কাজ করার সুযোগ পায় সে দিকটা আপনারা দেখবেন।
ভিডিও কনফারেন্সে ১১টি অর্থনৈতিক অঞ্চলের উদ্বোধন, ১৩টি অর্থনৈতিক অঞ্চলের ভিত্তিপ্রস্তর স্থাপন, অর্থনৈতিক অঞ্চলগুলোতে ১৬টি বাণিজ্যিক শিল্প প্রতিষ্ঠানের উৎপাদন কার্যক্রম, ২০টি শিল্প কারখানার ভিত্তিস্থাপন ও ৫টি চলমান উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com