বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আ’লীগের কাউন্সিল অক্টোবরে: হানিফ

আ’লীগের কাউন্সিল অক্টোবরে: হানিফ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
এ বছরের অক্টোবরে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। সম্মেলন প্রস্তুতির জন্য আট বিভাগের আটটি খসড়া টিম গঠন করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
রোববার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। পরে সংবাদ সম্মেলনে হানিফ বলেন, আগামী অক্টোবরে দলের কাউন্সিল অনুষ্ঠিত হবে। এর জন্য আট বিভাগের আটটি খসড়া টিম গঠন করা হয়েছে। ৫ এপ্রিল কার্যনির্বাহী কমিটির সভায় এ টিমগুলো যাচাই-বাছাই, সংযোজন-বিয়োজন করে চূড়ান্ত করা হবে।
তিনি বলেন, ২৯ মার্চ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় গৃহীত সিদ্ধান্ত অনুসারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে দেশব্যাপী। এর জন্য আটটি কমিটি গঠন করা হয়েছে।
উপজেলা নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে তিনি বলেন, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রতীকের বাইরে যারা নির্বাচন করেছেন তাদের আওয়ামী লীগের দায়িত্বশীল কেউ সহযোগিতা করেছে কিনা এবং কারা সহযোগিতা করেছে, তাদের তালিকা করার দায়িত্ব দেয়া হয়েছে বিভাগের সাংগঠনিক সম্পাদকদের।
বাকশাল নিয়ে তুমুল আলোচনাসংক্রান্ত এক প্রশ্নের উত্তরে হানিফ বলেন, বাকশাল আসবে কিনা এ বিষয়ে কোনো সিদ্ধান্ত আওয়ামী লীগ নেয়নি। এ বিষয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। তখন জাতিকে ঐক্যবদ্ধ করার জন্য বাকশাল করা হয়েছিল। এ সময় অপ্রয়োজনীয় বিষয় আলোচনায় আনার দরকার নেই।
তিনি জানান, সম্পাদকমণ্ডলীর এ সভায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের জন্য দোয়া এবং তার আশু আরোগ্য কামনা করা হয়েছে।
সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, আ খ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com