শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মসজিদে হামলা: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কিশোরগঞ্জের সাজেদা

মসজিদে হামলা: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কিশোরগঞ্জের সাজেদা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কিশোরগঞ্জের সাজেদা আক্তার খাতুন লিপি
জুমার নামাজ আদায় করতে গিয়ে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ সাজেদা আক্তার খাতুন লিপির (৩০) অবস্থা সংকটাপন্ন।
অস্ত্রোপচারের পর তাকে এখন আইসিওতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে লিপির স্বামীর বড় ভাই (ভাসুর) মাসুদ জানিয়েছেন।
সাজেদা আক্তার কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আছমিতা ইউনিয়নের দক্ষিণ অষ্টঘড়িয়া গ্রামের জালাল উদ্দিন মোল্লার দ্বিতীয় ছেলে নজরুলের স্ত্রী। তিনি তার স্বামী নজরুল, ভাসুর মাসুদ, দেবর খোকন, ননদ জেসমিন ও জেসমিনের স্বামী ফারুককে নিয়ে নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে প্রবাস জীবন কাটাচ্ছেন।
শুক্রবার রাত ১১টার দিকে সাজেদার ভাসুর মাসুদ অশ্রুসজল চোখে যুগান্তরকে বলছিলেন, তিনি গত ডিসেম্বর মাসে তার স্ত্রী ও চার সন্তানকে নিয়ে দেশের বাড়িতে এসেছেন। নিউজিল্যান্ডে অবস্থানকালে তারা প্রতি শুক্রবার সবাই এক সঙ্গে বাসার পাশের ওই মসজিদে জুমার নামাজ আদায় করতেন। প্রতি শুক্রবারের ন্যায় স্থানীয় সময় ১টা ৪০ মিনিটে সেখানে অবস্থানরত ছোট ভাই নজরুল ও তার স্ত্রী সাজেদাসহ অন্যান্য স্বজনরা আল নূর মসজিদে জুমার নামাজ আদায় করতে গিয়ে সন্ত্রাসী হামলার খপ্পড়ে পড়েন।
তিনি বলেন, এ সময় অন্যান্যরা নিরাপদে পালিয়ে আত্মরক্ষা করতে পারলেও সাজেদা আক্তার লিপি বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।তাকে আশঙ্কাজনক অবস্থায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচারের পর অবস্থার অবনতি ঘটলে আইসিওতে লাইফ সাপোর্ট রাখা হয়েছে বলে বিকালে নজরুল ফোন করে জানিয়েছেন।
জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা ছোট ভাইয়ের স্ত্রী সাজেদার জন্য দেশবাসী ও প্রবাসীদের কাছে দোয়া প্রার্থণা করেছেন মাসুদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com