শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভালোবেসে বিয়ে, ৩ দিন পর দুইজনের আত্মহত্যা

ভালোবেসে বিয়ে, ৩ দিন পর দুইজনের আত্মহত্যা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
প্রেমের সম্পর্কের জের ধরে তিন দিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিরাজগঞ্জের কাজিপুর থানার সালানচর গ্রামের মোহাম্মদ আলী (২২) ও রুমি খাতুন (১৬)।
সোমবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের হরিণধরা এলাকার বজলুর রহমানের বাড়ি থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, সোমবার বিকেলে হেমায়েতপুর হরিণধরা এলাকার নিজ ভাড়া ঘরের আড়ার সঙ্গে এক রশিতে ঝুলন্ত অবস্থায় দম্পতির মরদেহ দেখতে পায় বাড়ির অন্য ভাড়াটিয়ারা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।
এলাকাবাসী জানান, তিন দিন আগে ওই দম্পতির বিয়ে হয়েছে। মৃত রুমি খাতুন স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। স্বামী মোহাম্মদ আলী একটি কলেজে পড়াশোনা করতেন। প্রেম করে বিয়ে করায় দুই পরিবারের সদস্যরা তাদের বিয়ে মেনে না নেয়ায় আত্মহত্যা করেছেন তারা।
সাভার মডেল থানা পুলিশের এসআই অখিল খন্দকার বলেন, তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত দম্পতির মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com