শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নির্বাচনী গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী সিরাজুর রহমান সিরাজ

নির্বাচনী গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী সিরাজুর রহমান সিরাজ

স্টাফ রিপোর্টার :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সবার পরিচিত মুখ, বিশিষ্ট সমাজসেবক সিরাজুর রহমান সিরাজ নির্বাচনী গণসংযোগ করেছেন।

সোমবার সন্ধ্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলী, নোয়াখালী বাজার, গনিগঞ্জ বাজার সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন তিনি।

নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। আর এই নির্বাচনে দলীয় প্রার্থীতা পেলে জয়ের আশা করছেন তিনি। গণসংযোগকালে সিরাজুর রহমান সিরাজ মানুষের কল্যানে কাজ করতে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক জীবনে মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছি। বাকি জীবনটুকু মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্বিত করতে কাজ করে যাব। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সকলের কাছে দোয়া প্রার্থী।

আশা করি জননেত্রী, বিশ্বনেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। এসময় গণসংযোগে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও উপজেলার নোয়াখালী বাজারে সিরাজুর রহমান সিরাজের এক পথ সভা অনুষ্ঠিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com