শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রতারণার মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার 

প্রতারণার মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার 

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
মাল্টি পারপাস কোম্পানি ‘নিউওয়ে মাল্টি পারপাস কোঅপারেটিভ’ এর নামে প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।
২০১৪ সালে বনানী থানায় করা একটি মামলায় রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোড থেকে তাকে গ্রেফতার করে সিআইডির একটি দল।
বিষয়টি নিশ্চিত করে সিআইডির বিশেষ পুলিশ সুপার (ঢাকা মেট্রো-উত্তর) মীর্জা আব্দুল্লাহেল বাকী জাগো নিউজকে বলেন, ‘নিউওয়ে মাল্টি পারপাস কোঅপারেটিভ’ নামে একটি প্রতিষ্ঠান ছিল কায়সার হামিদের। এই প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন জনের কাছ থেকে লাভ বেশি দেবার কথা বলে টাকা নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে টাকা দিতে পারেননি। এক পর্যায়ে গত আট বছর আগে প্রতিষ্ঠানটিই বন্ধ হয়ে যায়। এতে করে প্রতিষ্ঠানটিতে অর্থ লগ্নিকারীদের বেশ কয়েকজন তার বিরুদ্ধে মামলা করে। এর একটি মামলা সিআইডির ঢাকা মেট্রোর উত্তর অঞ্চল তদন্ত করছে। মামলায় কায়সার হামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল বলে আজ রাত ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, জাতীয় ফুটবল দলের এক সময়ের অধিনায়ক কায়সার হামিদ বাংলাদেশে ফুটবল ইতিহাসে অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে স্বীকৃত। তিনি ‘মোহামেডানের কায়সার হামিদ’ নামেই পরিচিত ছিলেন। তার মা রানী হামিদ বাংলাদেশের সেরা দাবাড়ুদের একজন। তার বাবা প্রয়াত সেনা কর্মকর্তা আবদুল হামিদও ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com