শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রেড গ্রীন স্পোটিং ক্লাবের প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

রেড গ্রীন স্পোটিং ক্লাবের প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের তরুন ক্রীড়া প্রেমীকদের নিয়ে গঠিত রেড গ্রীন স্পোটিং ক্লাবের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ৭ ঘটিকায় জম কালো আয়োজনের মধ্যদিয়ে রেড গ্রীন স্পোটিং ক্লাবের অস্থায়ী অফিসে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ক্লাবের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। সংগঠনের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুরছালিনের সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. জমির হুসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা তারিফ উল্লাহ, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. নুর উদ্দিন, আরব আলী, কবির মিয়া, সিলেট টাইমস টুয়েন্টিফোর ফোর ডটকমের উপদেষ্টা মো. নাজমুল ইসলাম, অবহেলিত ভাটি বাংলা জনপদের চেয়ারম্যান আবু হাসান চৌধুরী সাজু, দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, মো. নাইম তালুকদার, সাংবাদিক সালমান আহমেদ, সমাজ-সেবক শাহীনুর পাশা জীবন, প্রমুখ। বক্তারা তাদের বক্তব্য বলেন, আমরা অন্ত্যন্ত আনন্দিত ও গর্বিত তোমাদের এ কাজে। গ্রাম বাংলার প্রধান সংস্কৃতি ফুটবল খেলার যে কমিটি গঠন করে সমগ্র গ্রামের যুবক একত্রিত হয়ে আজকের এই প্রানবন্ত আয়োজন যা দেখে আমাদের মনে আনন্দের ঢেউ বইছে। আমরা আজীবন তোমাদের সাথে আছি এই মহান উদ্দ্যগ্যের জন্য। তোমাদের সার্বিক উন্নয়ন থেকে নিয়ে যা করার আমরা তা করতে আপ্রাণ চেষ্টা করবো। আর তোমাদের জন্য রইলো আমাদের নিরন্তর শুভ কামনা।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ফুটবলার জুনায়েদ আহমদ রিহান, হাবিব রহমান, রেজু মিয়া, সুশিল সমাজের প্রতিনিধি ইমরান হাসান, রেড গ্রীন স্পোটিং ক্লাবের সভাপতি রুম্মান আহমেদ, সহ-সভাপতি আব্দাল হুসেন, সাধারণ সম্পাদক মিফতা মিয়া, সহ- সাধারণ সম্পাদক নাজমূল হাসান হিমু, অর্থ সম্পাদক মাসুম পারভেজ আহমেদ খোকন, ক্রিড়া সম্পাদক ওয়াহিদুজ জ্জামান গাজী, প্রচার সম্পাদক হুসাইন আহমেদ, সহ ক্রিড়া সম্পাদক ফয়সাল আহমেদ রাজু, সদস্য ফুজায়েল আহমেদ, প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com