শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে অসহায় পরিবারের উপর প্রভাবশালীর হামলা

দিরাইয়ে অসহায় পরিবারের উপর প্রভাবশালীর হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল রাজনগর ইউনিয়নের গ্রামের এক অসহায় পরিবারের উপর বছরের পর বছর বিভিন্নভাবে নির্যাতন নিপীড়ন করে আসছেন রাজনগর গ্রামের প্রভাবশালী মিয়াধন উল্লাহর ছেলে দাংগাবাজ লাল মিয়া। পূর্ব শত্রুতার জের ধরে রবিবার সকাল ৮ ঘটিকার সময় প্রাণে মারার উদ্দেশ্যে রাজনগর গ্রামের নিরীহ আব্দুল ছবুরের পরিবারের উপর হামলা করেন।

জানা যায় প্রভাবশালী লাল মিয়া মিয়াধন উল্লাহর পুত্র নিরীহ আব্দুল ছবুরের বসত ভিটা দখল করার লক্ষ্যে দিনের পর দিন হুমকি ধামকি দিয়ে আসছেন।

বিভিন্ন সময় আব্দুল ছবুর অভাবের তাড়নায় বাড়ীতে না থাকায়। তাহার স্ত্রী বাড়ীতে একা থাকায় লাল মিয়া তাহার ঘরে গিয়ে জানান বাড়ী ছেড়ে দে৷ তর স্বামীকে বল এ বাড়ী ছেড়ে অন্য কোথায়ও যেতে এ বাড়ী আমার খুব প্রয়োজন।

আমি এখানে ঘর বানামো। ঘটনার দিন রবিবার সকাল ৮ টায় লাল মিয়া তার লোকজন নিয়ে এসে প্রাণের মারার হুমকি দিয়ে, নিরীহ আব্দুল ছবুরের বাড়ীতে থেকে জোরপূর্বক অনেক মূল্যবান দুইটি বৃক্ষ কর্তন করেন৷ আব্দুল ছবুর প্রতিবাদ করতে গেলে প্রভাবশালী লাল মিয়া, এবং মোহন, আব্দুল ছবুর ও তার স্ত্রী কুসুম বিবি’র উপর রামদা, রোল, লোহার রড দিয়ে আঘাত করেন৷

এতে ঘটনার স্থলেই গুরুত্বর আহত হন নিরীহ আব্দুল ছবুর ও তার স্ত্রী।

আহত আব্দুল ছবুর ও তার স্ত্রী কুসুম বিবির দিরাই উপজেলা সদর হাসপাতালের দুই নং ওয়ার্ডে ভর্তি আছেন।

জানাযায়, লাল মিয়া এর আগেও আব্দুস সবুরকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। আব্দুস সবুর প্রায় তিন মাস সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকেন, এবং আব্দুস সবুরের ৩২৬ ধারা মামলায় দীর্ঘ দিন কারাবন্দী ছিলেন ভুমিখেকো লাল মিয়া।

উল্লেখ্য এই ভুমিখেকো লাল মিয়া গংরা একই এলাকার প্রবাসী আব্দুল হালিমের রেকর্ডিয় জায়গা দখলের চেষ্টা করে ব্যর্থ হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com