বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিয়ের আনন্দ রূপ নিল বিষাদে

বিয়ের আনন্দ রূপ নিল বিষাদে

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
একটি সড়ক দুর্ঘটনায় বিয়ের আনন্দ রূপ দিয়েছে বিষাদে। বন্ধুর বিয়েতে যে বন্ধুরা নেচে-গেয়ে উল্লাস করার কথা ছিল সেই বন্ধুদের নিথর দেহ পড়ে আছে হাসপাতালের মেঝেতে। বন্ধুদের নিথর দেহের পাশে বসে বিলাপ করছেন বর আশরাফুল ইসলাম শিবলী।
মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বরযাত্রীবাহি একটি মাইক্রোবাস দুর্ঘটনায় পাঁচজন নিহত ও তিনজন আহত হয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান থেকে বরযাত্রীদের তিনটি মাইক্রোবাস সিলেট উপশহরে যাচ্ছিল। পথিমধ্যে বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বরের মাইক্রোবাসটি দুর্ঘটনার কবলে পড়ে। দ্রুতগতির মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বর শিবলীর দুই বন্ধু হাসানুজ্জামান শুভ (৩১) ও ইমরোস সালেহীন রিজন (৩০), অপু (২৪) ও তাঁর স্ত্রী ঝুমুর (২২) এবং পরশ (২৩) মারা যান। এ ঘটনায় শিবলীসহ মাইক্রোবাসে থাকা প্রসূন (৩২) ও মুনতাছির (৩০) নামে আরও দুইজন আহত হন। হতাহতরা সবাই দক্ষিণ গোড়ানের বাসিন্দা।
খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ ও হবিগঞ্জের মাধবপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এ ঘটনায় আহতদেরকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া যায়। পরে অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে হেলিকপ্টারে করে তাদেরকে ঢাকায় নেয়া হয়।
আহত বর আশরাফুল ইসলাম শিবলী
আহত শিবলী সাংবাদিকদের জানান, তিনি ল্যাবএইড গ্রুপের প্রধান রক্ষণাবেক্ষণ প্রকৌশলী। মঙ্গলবার দুপুরে সিলেটের উপশহরের মেয়ে সৈয়দা রোহমেনা সিদ্দিকার সঙ্গে তার বিয়ে হওয়ার কথা ছিল। সে মোতাবেক সকালে তিনটি হাইয়েস মাইক্রোবাস নিয়ে তারা ঢাকা থেকে রওনা হন। তাদের বহনকারী মাইক্রোবাসে আটজন আরোহী ছিলেন। বিজয়নগরের বীরপাশা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের একটি বাঁক অতিক্রম করার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। অতিরিক্ত গতি থাকার কারণেই বাঁকে এসে চালক গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেননি। দুর্ঘটনায় হতাহতের খবরটি বিয়ে বাড়িতে পৌঁছামাত্র সেখানে শোকের ছায়া নেমে আসে।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক নাদির উজ্জামান বলেন, চারজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। আরেকজনকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহতদের অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় তাদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com