শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তাহলে কি স্মিথের বিপিএল শেষ?

তাহলে কি স্মিথের বিপিএল শেষ?

স্পোর্টস ডেস্ক::
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি ষষ্ঠ আসরে স্টিভ স্মিথের খেলা নিয়ে কম নাটক হয়নি। সব গুঞ্জন শেষে তিনি বাংলাদেশে এসেছেন, খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।তার অধিনায়কত্বে দুই ম্যাচের একটিতে জয় পায় কুমিল্লা।
বল বিকৃতির কারণে এক বছর নিষিদ্ধ হওয়া অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক স্মিথ, বিপিএলে দুই ম্যাচ খেলে প্রত্যাশিত রান করতে পারেননি। দুই ম্যাচে ১৬ রান করা এই তারকা ক্রিকেটার ইনজুরির কারণে বিপিএলের মাঝ পথেই দেশে ফিরে যাচ্ছেন।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার খান নয়ন বৃহস্পতিবার রাতে যুগান্তরকে জানান, স্টিভ স্মিথ তার ডানহাতের কনুইয়ের ভেতরেব্যথা অনুভব করছেন। এটা তার আগে থেকেই ব্যথা ছিল। বিপিএল খেলতে এসে ফের ব্যথা উঠেছে। সে তার ব্যক্তিগত চিকিৎসককে দেখাতেঅস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।রাত ১০টায়তার ফ্লাইট।
এক প্রশ্নের জবাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই ম্যানেজার বলেন, স্মিথ উন্নত চিকিৎসার জন্য যাচ্ছে, চিকিৎসককে দেখিয়ে আবার সে চলে আসবে। তবে তার পরিবর্তে নতুন করে কাউকে দলে নেয়া বাতার অবর্তমানে কে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সেটাআমি বলতে পারব না। এটা বলতে পারবে টিম ম্যানেজমেন্ট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com