শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পূজা কার সঙ্গে প্রেম করছেন?

পূজা কার সঙ্গে প্রেম করছেন?

বিনোদন ডেস্ক::
বাংলাদেশের চিত্রনায়িকা পূজা চেরি ভারতে কার সঙ্গে প্রেম করছেন? আদ্রিত রায়? তেমনটাই শোনা যাচ্ছে। ‘নূর জাহান’ ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন। ছবিতে তাঁদের রসায়ন দেখে দর্শক ভাবতেই পারেনি, যা দেখছে, তা পর্দায়, নাকি বাস্তবে! পূজা চেরি বললেন, ‘আবারও তেমনটাই দেখতে পাবেন।’ ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে পূজা চেরি ও আদ্রিত রায় অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার ২’। এর আগে ‘প্রেম আমার’ ছবিতে অভিনয় করেছেন সোহম আর পায়েল। প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তী। এখনো অনেক দর্শকের চোখে লেগে আছে সেই ছবি। ‘প্রেম আমার ২’ ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য। তবে প্রযোজক রাজ চক্রবর্তী ও তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান। সঙ্গে আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।
এদিকে পূজা আর আদ্রিতের প্রেম নিয়ে এখন কলকাতার সংবাদমাধ্যমে চলছে জোর গুঞ্জন। সেখানে নতুন কোনো জুটি নিয়ে নাকি ইদানীং এতটা আলোচনা হয়নি। আর এই আলোচনা তৈরি হয়েছে ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার প্রকাশের পর। ৪ জানুয়ারি এসভিএফের ইউটিউব চ্যানেলে ট্রেলারটি অবমুক্ত করা হয়। এরপর তা দেখা হয়েছে ১০ লাখ ৫২ হাজারবার।
পর্দার প্রেমকে পুরোপুরি স্বাভাবিক করার জন্য ক্যামেরার পেছনে কিছু কাজ করতে হয়েছে বাংলাদেশের পূজা চেরি আর ভারতের আদ্রিত রায়কে। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে শটগুলো নিয়ে নিজেরা মহড়া করেছেন। পূজা চেরি জানালেন, ‘নূর জাহান’ করতে গিয়ে তাঁদের যে বন্ধুত্ব তৈরি হয়েছিল, তা ‘প্রেম আমার ২’ ছবিটি করতে গিয়ে খুবই কাজে লেগেছে। তাঁদের দুজনের বোঝাপড়াটা ছিল চমৎকার। পুরো গল্পকে বাস্তবের মতো করে পর্দায় ফুটিয়ে তোলার জন্য গোড়া থেকেই চেষ্টা করেছেন পূজা চেরি আর আদ্রিত। পূজা চেরি বললেন, ‘কাজের ফাঁকে আমরা আলাপ করছিলাম, রাজদাকে খুশি করতেই হবে। তিনি খুব খুঁতখুঁতে একজন মানুষ। যতক্ষণ পর্যন্ত না হবে, তিনি ওটা নিজের মনের মতো করেই ছাড়বেন। তবে এদিকে থেকে আমরা সফল হয়েছি।’
‘প্রেম আমার ২’ ছবিতে নিজের চরিত্র নিয়ে পূজা চেরি বললেন, এখানে তাঁর নাম অপূর্বা। ছেলে টাইপের একটা মেয়ে। পড়াশোনায় খুব ভালো। জয়কে (আদ্রিত) পছন্দ করে। তাদের প্রেম হয়। আর ট্রেলারে দেখা গেছে, পূজা আর আদ্রিত পাড়ায় নতুন এসেছে। আসতে না আসতেই শুরু হয় তাদের প্রেম। অন্যদিকে, সৌম্য তাদের মধ্যে পথের কাঁটা হয়ে দাঁড়ায়। পরে পূজা আর আদ্রিতের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় দুজনের পরিবারও। পরিবারের বাধা পেরিয়ে পরিণতি পাবে দুজনের প্রেম, নাকি ভেঙে যাবে সম্পর্ক? গল্পটা রাজ চক্রবর্তীর।
বিদুলা ভট্টাচার্য বলেছেন, ‘কলেজজীবনের প্রেমে যেমন প্রচণ্ড আবেগ থাকে, প্রেমের প্রতিটি মুহূর্ত ভীষণ গুরুত্ব পায়, সেই অনুভূতিগুলো থাকবে এই সিনেমায়।’ ‘প্রেম আমার ২’ ট্রেলার দেখে তা বেশ স্পষ্ট বোঝা গেছে।
যখন এই ছবির শুটিং করছিলেন, তখন পূজা চেরির আরেকটি ছবি ‘দহন’-এর শুটিং চলছিল। পূজা জানান, দুটি ছবির চরিত্র একটির থেকে অন্যটি একেবারই আলাদা। পাশাপাশি কাজ হচ্ছে। হাতে সময়ও নেই। তাই দুটি কাজই তাঁর জন্য চ্যালেঞ্জিং ছিল।
অনেকেই বলেছেন, ‘প্রেম আমার ২’ সোহম আর পায়েলের ‘প্রেম আমার’ ছবির সিক্যুয়াল। তবে তা একেবারেই মানতে চাননি বিদুলা ভট্টাচার্য। তিনি বলেছেন, এটা একেবারে স্বতন্ত্র প্রেমের গল্প। আগেরটির সঙ্গে মোটেও কোনো মিল নেই। নামের সঙ্গে মিল রয়েছে। ‘প্রেম আমার ২’ ছবির গল্পে প্রথমটির প্রেমের আবেগ আর মুহূর্তকে ফিরিয়ে আনার চেষ্টা করা হয়েছে। এ কারণেই নামের রেশটা রয়ে গেছে।
‘প্রেম আমার ২’ ছবিতে অভিনয় করেছেন পূজা চেরি, আদ্রিত রায়, সৌরভ দাস, বিশ্বজিৎ চক্রবর্তী, সৃষ্টি পাণ্ডে, চম্পা, নাদের চৌধুরী, সুভদ্রা চক্রবর্তী, মুন প্রমুখ। গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন স্যাভি। গানে কণ্ঠ দিয়েছেন কনা, ইমরান, কুনাল গাঞ্জাওয়ালা, আদ্রিত রায় ও অরিন্দম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com