বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পুরনো বই বিতরণ করে শিক্ষিকা বরখাস্ত

পুরনো বই বিতরণ করে শিক্ষিকা বরখাস্ত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
হবিগঞ্জের বাহুবল উপজেলার বড়ইউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে পুরনো বই বিতরণের অভিযোগে এক শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রাজ্জাক ও বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জসিম উদ্দিনসহ সংশ্লিষ্টরা বিদ্যালয়ে গিয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করেন।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক জানান, ১ জানুয়ারি সারাদেশে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেয়া হয়। কিন্তু বাহুবলের বড়ইউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিভিন্ন সালের পুরনো বই দেন শিক্ষকরা। এ নিয়ে স্থানীয় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ দেখা দেয়। খবর পেয়ে বুধবার বিষয়টি তদন্ত করা হয়।
এরপর বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এছাড়া অভিযোগের সত্যতা পাওয়ায় ওই বিদ্যালয়ের শিক্ষিকা ফাতেমা আক্তারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি প্রধান শিক্ষক মো. মহসিন মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা ব্যবস্থা নেয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com