সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আওয়ামীলীগ সরকারের হাতে দেশ নিরাপদ -প্রতিমন্ত্রী মান্নান

আওয়ামীলীগ সরকারের হাতে দেশ নিরাপদ -প্রতিমন্ত্রী মান্নান

স্টাফ রিপোর্টার :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগের হাতে দেশ আজ নিরাপদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নয়ন হয়। দেশের মানুষের কল্যাণের একমাত্র দল হচ্ছে আওয়ামী লীগ।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে কাজ করে চলেছেন। বিভিন্ন সময় তার উপর একাধিকবার হামলার ঘটনা ঘটেছে। মহান আল্লাহর রহমতে তিনি প্রতিবারই বেঁচে গেছেন। যারা দেশের স্বাধীনতা চায়নি তারাই জননেত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা নানা ষড়যন্ত্রে লিপ্ত থাকবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আমাদের এগিয়ে যেতে হবে। দলের মধ্যে থাকা বিভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে দেশ পিছিয়ে পড়বে। দেশের অনেক ক্ষতি হবে। উন্নয়ন বাঁধাগ্রস্থ হবে। বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নের মহা জোয়ার বইছে তার ধারাবাহিকতা রাখতে হলে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। এদেশে উন্নয়ন করতে পারে কেবলই আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই।

শুক্রবার সকাল সাড়ে ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের আক্তাপাড়া, তলের বন, কাটালিয়া গ্রামের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় শিমুকবাক ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদের সভাপতিত্বে ও শিমুলবাক ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী, জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাসুদ মিয়া,সাধারণ সম্পাদক আতাউর রহমান, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বশির আহমদ,উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল গনি ভান্ডারী, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক নুর আলম, যুবলীগ নেতা মাহবুব রুবেল, শিমুলবাক ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার, উসমান গনি, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মামুন আহমেদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা তথ্যপ্রযুক্তিলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক ফয়ছল আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি হাবিবুর রহমান সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com