শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ম্যাচ শেষ হলেও ক্যারিবীয়দের ঢাকা ফিরতে হবে ২৭ নভেম্বর

ম্যাচ শেষ হলেও ক্যারিবীয়দের ঢাকা ফিরতে হবে ২৭ নভেম্বর

স্পোর্টস ডেস্ক::
টেস্ট নির্ধারিত সময়ের আগে শেষ হলে সবচেয়ে বিপাকে পড়ে যান টিভিস্বত্ত কেনা প্রতিষ্ঠান। কারণ তারাও পাঁচ দিনের স্লট কিনে বিভিন্ন স্পন্সর জোগাড় করেন। খেলার দৈর্ঘ্যর সাথে মিল রেখেই কিছুক্ষণ পরপর নানা বিজ্ঞাপনও প্রচার করা হয়। সেগুলো চড়া মূল্যে কেনে বিজ্ঞাপনদাতারা।
কিন্তু খেলার দৈর্ঘ্য কমে গেলেও বিজ্ঞাপন দাতাদের ঠিকই অর্থ দিতে হয়। মোটকথা, পাঁচ দিনের টেস্ট একদিন বা আধাবেলা আগে শেষ হলেও টিভি সম্প্রচার স্বত্তকেনা প্রতিষ্ঠান পড়ে যায় বিপাকে। সেখানে চট্টগ্রাম টেস্ট শেষ হয়ে গেছে আড়াই দিন আগে।
খুব স্বাভাবিকভাবেই টিভি স্পন্সররা বিপাকে। শুধু টিভি স্বত্তকেনাদের কথা বলা কেন? চট্টগ্রাম টেস্ট আড়াই দিন আগে শেষ হওয়ায় খানিক বিপাকে বিসিবিও। কারণ, ২২ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত পাঁচদিনের হোটেল বুকিং দেয়া ছিল চট্টগ্রামের র্যাডিসন ব্লু হোটেলে। আর ঢাকায় বাংলাদেশ আর ওয়েস্ট ইন্ডিজের হোটেল বুকিং দেয়া আছে ২৭ নভেম্বর থেকে।
তার মানে চট্টগ্রাম টেস্ট শেষে দুই দলের রাজধানীতে আবার ফেরার কথা ছিল ২৭ নভেম্বর; কিন্তু আজ ২৪ নভেম্বর ম্যাচ শেষ হয়ে যাওয়ায় বিপাকে বিসিবি। এখন দুই দল রাজধানীতে ফিরলে আবাসন সমস্যা দেখা দেবে তাদের।
কারণ, এখন আর দু’দলের হোটেল বুকিং নেই। মানে রুম খালি নেই। এদিকে হুট করে ভিন্ন হোটেলে চেক ইনেরও কোন সুযোগ নেই। কারণ সিরিজ শুরুর আগেই নির্ধারিত পাঁচতারকা হোটেলের সাথে বিসিবির চুক্তি হয়ে যায়, কবে কখন দুই দল থাকবে এবং কোন দিন চেকআউট করবে। যেহেতু নির্ধারিত হোটেল এখন পাওয়া যাবে না, তাই ওয়েস্ট ইন্ডিজ দলকে আগামী মঙ্গলবার অবদি বন্দর নগরিতেই অবস্থানের কথা বলা হয়েছে। কাল ও পরশু বন্দর নগরীতে থেকে ২৭ তারিখ ঢাকার উদ্দেশ্যে বিমানে চেপে বসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।
বিসিবির লজিস্টিক কমিটির এক দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন আরো একটি তথ্য। তাহলো, বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে যাদের ঢাকায় বাসা আছে, তারা প্রায় সবাই আজ রাতেই ইউএস বাংলার রাতের ফ্লাইটে রাজধানীতে ফিরে আসছেন।
রাত দশটা নাগাদ অধিনায়ক সাকিব, সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, সিনিয়র ক্রিকেটার মুশফিক, ইমরুলসহ ১০-১১ জনের বহর আজ রাতেই ঢাকা ফিরছেন। আর বাকি বিদেশি কোচিং স্টাফসহ অপর অংশ আগামী মঙ্গলবার ক্যারিবীয়দের সাথে ঢাকায় হোটেলে চেকইন করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com