শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জের দুই নেতার ডিগবাজি!

সুনামগঞ্জের দুই নেতার ডিগবাজি!

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক :: নৌকা ও ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে সুনামগঞ্জের দুই হেভিওয়েট রাজনীতিক দল বদল করেছেন। তারা হলেন- বিএনপির সাবেক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. রফিক চৌধুরী ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য নজরুল ইসলাম। এ দু’জনই নিজ নিজ দলে কর্মী ও নেতা হিসেবে দীর্ঘদিন কাটিয়েছেন।
ডা. রফিক চৌধুরী গত শনিবার বিকল্পধারায় যোগদান করেছেন। তিনি যুক্তফ্রন্টের প্রার্থী হিসাবে সুনামগঞ্জ-১ (ধর্মপাশ-জামালগঞ্জ-তাহিরপুর) আসনে নৌকা নিয়ে লড়তে চান। নজরুল ইসলাম যোগ দিয়েছেন গণফোরামে। তিনি সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ- জগন্নাথপুর) আসনে ধানের শীষ প্রতীক নিয়ে লড়তে চান।
ডা. রফিক চৌধুরী বিএনপির বিগত কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। এ ছাড়া সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং ড্যাবের সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন।
এ প্রসঙ্গে ডা. রফিক চৌধুরী বলেন, তিনি সবসময় মাঠে ছিলেন, আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে অংশ নিয়েছেন। ৫০ বছর ধরে রাজনীতি করছেন। ২০০৮-এ সুনামগঞ্জ-১ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিকূল অবস্থার মধ্যে নির্বাচন করে ৯৫ হাজার ভোট পেয়েছিলেন। তিনি জানেন না কী জন্য তার প্রতি অবিচার করা হয়। দায়িত্বশীল কেউ কিছু বলেনও না, তার কী অপরাধ। এ জন্য তিনি দল ত্যাগ করেছেন।
জেলার জগন্নাথপুর উপজেলার আমরাতৈল গ্রামের বাসিন্দা যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নজরুল ইসলাম বলেন, তিনি ১৯৮০-৮১ সালে ছাত্রলীগের প্রার্থী হিসেবে সিলেট এমসি কলেজের ভিপি নির্বাচিত হয়েছেন। যুবলীগের সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন ১৯৮৫ সালে। ১৯৮৬-৮৭ সালে সিলেট জেলা যুবলীগের আহ্বায়কও ছিলেন। জাতীয় নেতা ড. কামাল হোসেন তার পছন্দের রাজনীতিবিদ। এ জন্য গণফোরামের প্রার্থী হিসেবে জাতীয় সংসদে লড়তে চান তিনি। তিনি আশা করেন জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জবাসী তাদের ভালোবাসা থেকে তাকে বঞ্চিত করবেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com