রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্পেনের বিপক্ষে ক্রোয়েশিয়ার রোমাঞ্চকর জয়

স্পেনের বিপক্ষে ক্রোয়েশিয়ার রোমাঞ্চকর জয়

স্পোর্টস ডেস্ক 
উয়েফা নেশনস লিগে স্পেনের বিপক্ষে প্রতিশোধ নিয়েছে ক্রোয়েশিয়া। স্প্যানিশদের মাঠে গিয়ে ৬-০ গোলের হারের শোধ তুলতে নিজেদের ঘরের ক্রোয়েটরা জিতেছে ৩-২ গোলের ব্যবধানে। তিন ইয়াদভাজের শেষ মুহূর্তের গোলে রোমাঞ্চকর জয়ে প্রতিশোধ পূরণ করেছে ক্রোয়েশিয়া।
শুক্রবার বাংলাদেশ সময় ভোরে নিজেদের ঘরের মাঠ জাগরেভ স্টেডিয়ামে রামোস-পিকেদের আতিথেয়তা দিয়েছিল ক্রোয়েশিয়া। কিন্তু খেলার মাঠে কোনো আতিথেয়তার সুযোগ রাখেনি স্বাগতিকরা। দুইবার এগিয়ে গিয়েও ম্যাচে যখন সমতা ফিরে এসেছিল তখনই গোল করে দলের জয় নিশ্চিত করেন ইয়াদভাজ।
দুই দলের প্রথম লেগের ম্যাচে স্পেন জিতেছিল ৬-০ গোলে, রীতিমতো গোলবন্যা। কিন্তু দ্বিতীয় লেগেই যেনো হতে বসেছিল গোলখরার প্রদর্শনী। ম্যাচের প্রথম গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয়েছে ৫৪ মিনিট পর্যন্ত। বাঁ দিক থেকে ইভান পেরিসিচের হেডে বাড়ানো বল ডি-বক্সে ফাঁকায় পেয়ে কোনাকুনি শটে ম্যাচের প্রথম গোলটি করেন হফেনহাইম ফরোয়ার্ড আন্দ্রে ক্রামারিচ।
মিনিট দুয়েক পরেই গোলটি শোধ করে দেন দানি সেবালোস। ক্রামারিচের মতোই বাঁ-দিক থেকে ক্লাব সতীর্থ ইসকোর পাস পেয়ে কাছ থেকে বাঁ পায়ের শটে দলকে সমতায় ফেরান রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার।
৬৯তম মিনিটে আবারও লিড নেয় ক্রোয়েশিয়া। এবার গোল করেন তিন ইয়াদভাজ। ৭৮তম মিনিটে এ গোলটিও শোধ করেন স্পেনের অধিনায়ক সার্জিও রামোস।
ম্যাচ যখন ২-২ গোলে সমতায় ড্র হওয়ার পথে, তখনই অতিরিক্ত যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ইয়াদভাজ জাদু। রেবিচের বদলি নামা মিডফিল্ডার ইয়োসিপ ব্রেকালোর শট দারুণ নৈপুণ্যে ডি গিয়া রুখে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল কোনাকুনি শটে জালে পাঠান বায়ার লেভারকুসেনের ডিফেন্ডার ইয়াদভাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com